মুস্তাফিজের অপ্রত্যাশিত পারফরম্যান্সে হতাশ হার্শা-মুডি

Home Page » ক্রিকেট » মুস্তাফিজের অপ্রত্যাশিত পারফরম্যান্সে হতাশ হার্শা-মুডি
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪


 ফাইল ছবি

  বঙ্গনিউজঃ   গতকাল রাতে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে একটি উইকেট নিলেও ওভারপ্রতি দশের উপরে রান দিয়েছেন মুস্তাফিজুর রহমান। যা ইনফর্ম এই পেসারের থেকে খানিকটা অপ্রত্যাশিতই। অথচ ম্যাচ শুরুর আগে মুস্তাফিজের কাছে দারুণ কিছুর প্রত্যাশা করেছিলেন সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষকরা। সেই প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হওয়ায় তার সমালোচনা করেছেন হার্শা ভোগলে ও টম মুডি।

টম মুডি বলেন, ‘মুস্তাফিজুর, দেশপান্ডে, জাদেজা তারা সবাই ওভারপ্রতি দশের বেশি রান দিয়েছে। এমন বোলারদের কাছে আপনি কখনই এমনটা প্রত্যাশা করবেন না। এটা চেন্নাইয়ের জন্য অপ্রত্যাশিত ছিল।’

লখনৌর বিপক্ষে ফিজকে নিয়ে প্রত্যাশা বেশি ছিল হার্শা ভোগলের। তবে টাইগার পেসারের মলিন পারফরম্যান্সের কারণ হিসেবে উইকেটকে কিছুটা দায় দিলেন হার্শা। তিনি বলেন, ‘চেন্নাই যখন ব্যাটিং করছিল তখন বল খানিকটা গ্রিপ করছিলো। আমার মনে হয়েছিল এই উইকেটে ফিজ দুর্দান্ত বোলিং করবে। আমি জানি না উইকেটের ব্যাপারটা কি ছিল। তবে দেখে মনে হয়েছে পরের দিকে ব্যাটিং করাটা সহজ হয়ে গিয়েছিল।’

তবে ফিজের চেষ্টার কোনো কমতি ছিল না বলে মনে করেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট। তার মতে মুস্তাফিজ স্লোয়ার করার জন্য চেষ্টা করেছে কিন্তু কাজে দেয়নি, যেগুলো দিয়েছিল চেন্নাইয়ের উইকেটে।

লখনৌতে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান করে চেন্নাই। জবাবে খেলতে নেমে ১৯ ওভারে ২ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় লখনৌ।

বাংলাদেশ সময়: ১৫:৫৬:৫৪ ● ৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ