নিপুণকে মেয়ের মত দেখেন:ডিপজল

Home Page » বিনোদন » নিপুণকে মেয়ের মত দেখেন:ডিপজল
রবিবার ● ২১ এপ্রিল ২০২৪


মিশা সওদাগর ও ডিপজল।

 

বঙ্গনিউজঃ   বাংলাদেশ চলচ্চিত্র শিল্প সমিতির ২০২৪-২৬ নির্বাচন শেষ হয় গতকাল। ভোটের মাধ্যমে সমিতির নতুন নেতৃত্বে এলেন মিশা সওদাগর ও ডিপজল। জয়ের পর উভয় জানিয়েছেন তাদের বিজয়ী অনুভূতি।
মিশা সওদাগর বললেন
সবার প্রতি কৃতজ্ঞতা জানানোর কোনো ভাষা আমার জানা নেই। সবার দোয়া আমার পাশে ছিল বিধায় এ সাফল্য অর্জন করতে পেরেছি। শিল্পীরা বরাবরই আমার প্রতি ভালোবাসার প্রমাণ রেখেছেন। এই ভালোবাসা, শ্রদ্ধায় আমার মাথা অবনত তাদের প্রতি। চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাইকে বিনম্র শ্রদ্ধা ও সম্মান। আপনাদের কাছে অনেক অনেক কৃতজ্ঞ আমরা। আমি সবসময় নিজের পরিবারের চেয়ে শিল্পীদের বেশি প্রাধান্য দিয়েছি। সর্বদা শিল্পীদের পাশে থাকার চেষ্টা করেছি। করোনার সময় অনেকে তা খেয়াল করেছেন। আমি যে দুইবার শিল্পী সমিতির দায়িত্বে ছিলাম, তখনও শিল্পীদের পাশে সবসময় থাকার চেষ্টা করেছি এবং থেকেছিও।এবারের নির্বাচন অনেক সুষ্ঠু ও সুন্দরভাবে করায় নির্বাচনকমিশনকে ধন্যবাদ। ধন্যবাদ নিপুণকেও। আমরাজয়ের পর নিপুণ আমাদের বরণ করে নিতে যেভাবে এগিয়ে এসেছে, তা আগামী দিনে সমিতির জন্য নজির হয়ে থাকবে। শিল্পী সমিতির এই নির্বাচন নামমাত্র একটি নির্বাচন। সত্যিকার অর্থে আমরা এক পরিবার। নির্বাচন হচ্ছে আমাদের দুই বছরের জন্য অভিভাবক ঠিক করে দেওয়ার একটি প্রক্রিয়া। যারা অভিভাবকহবে তারা একটু বেশি দায়িত্ব নিয়ে সবার পাশে থাকবে, বিপদে আপদে সবার আগে ছুটে যাবে।আমরা সবাই মিলেমিশে একটি শিল্পী সমিতি করব। আশা করি সবাইকেই পাশে পাব।

ডিপজল বললেন…
প্রথমেই ধন্যবাদ জানাই নির্বাচন কমিশনকে, তারা সুষ্ঠুভাবে সুন্দরভোট আয়োজন শেষ করতে পেরেছে। এরপর ভালোবাসা আমার সব শিল্পী ভাইবোনের জন্য। আমি তাদের কত ভালোবাসি, তারা সেটা জানেন। জানেন বলেই আমাকে তারা ভোট দিয়ে ভালোবাসা দেখিয়েছেন।আমি একটি কথা স্পষ্ট করে বলতে চাই, সেটি হচ্ছে শিল্পী সমিতিতে কোনো বিভাজন নেই। এখানে আমরা সবাই এক। সবাই একসঙ্গে কাজ করব। এখানে কোনো ভেদাভেদ নেই। সবাই জেনে থাকবেন নিপুণকে আমিই ফিল্মে এনেছিলাম। ভোটে হারজিত বড় কথা নয়। ওকে আমি আমার মেয়ের মতো আদর করি। নিপুণও আমাকে বাবারমতোই সম্মান করে। নির্বাচনের পরদিনআমাদের জয়ের মিছিলে সে এসে জয়েন করায় ওর প্রতি ভালোবাসা আরও বেড়েছে। সে এসে প্রমাণ করেছে– প্যানেল আলাদা হলেও শিল্পীরা মূলত একসঙ্গেই আছে ও থাকতে চায়। আমরা কোনো ভাগাভাগি চাই না। আমরা সবাই এক। এখন থেকে সবাই সিনেমার দিকে মনোযোগী হবো। চেষ্টা করব সব শিল্পীকে কাজের মাধ্যমে ব্যস্ত রাখতে।

বাংলাদেশ সময়: ১৩:০২:৩২ ● ৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ