চলচ্চিত্রের সু-দিন ফিরিয়ে আনার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব

Home Page » বিনোদন » চলচ্চিত্রের সু-দিন ফিরিয়ে আনার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব
রবিবার ● ২ জুন ২০২৪


খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব ফাইল ছবি

বঙ্গনিউজঃ  সারাদেশের তিনশ”সংসদীয় আসনে তিনশ সিনেপ্লেক্সে নির্মানের দাবিতে তিনি বলিষ্ঠ ভুমিকা পালন করে দেশবাসীর দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন।। তথ্য প্রযুক্তির এই যুগে চলচ্চিত্রের সোনালী দিন ফিরিয়ে আনতে হলে সিনেপ্লেক্সে এর বিকল্প নেই।।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম এর ১২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অগ্নিবীণা সাহিত্য পরিষদের উদ্যোগে গত শুক্রবার ৩১ মে ২০২৪ পাগলা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান এর আয়োজন করে।।
উক্ত অনুষ্ঠানে সিনেপ্লেক্স সিনেমা যোদ্ধা হিসেবে খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক প্রযোজক হাবিবুল ইসলাম হাবিবকে চলচ্চিত্র শিল্পে অসামান্য অবদান রাখায় এক সম্মাননা পদকে ভূষিত করা হয়।।

অগ্নিবীণা সাহিত্য পরিষদের সভাপতি মোখলেসুর রহমান তোতার সঞ্চালনয় ও পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রোজেন্দ্রনাথ সরকার এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাবিবুল ইসলাম হাবিব এর হাতে সম্মাননা পদক ক্রেস্ট তুলে দেন নারায়ণগঞ্জ তোলারাম বিশ্ববিদ্যালয় ও কলেজের সাবেক প্রফেসর আমির হোসেন।।

খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব

বাংলাদেশ সময়: ২৩:৩৬:০৪ ● ১৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ