বিএনপি আগের চেয়ে শক্তিশালী : আমীর খসরু

Home Page » প্রথমপাতা » বিএনপি আগের চেয়ে শক্তিশালী : আমীর খসরু
রবিবার ● ৭ জুলাই ২০২৪


 সমাবেশে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী

বঙ্গনিউজঃ বিএনপি বিগত যে কোনো সময়ের চেয়ে শক্তিশালী হয়েছে বলে দাবি করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। শনিবার নগরীর কাজীর দেউরী এলাকায় আয়োজিত বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে করা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, ডামি নির্বাচন করে যদি কেউ মনে করে বিএনপি’র আন্দোলন শেষ হয়েছে। বিএনপিকে নতুন করে শুরু করতে হবে। এটা তাদের ভুল ধারণা। নির্বাচনের আগের আন্দোলনে জনগণ ও নেতাকর্মীরা যত না শক্তিশালী ছিল, আজকে তার চেয়ে বেশি শক্তিশালী। এবারের ধাক্কা সামলাতে পারবে না আওয়ামী লীগ।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর সভাপতিত্বে ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীমের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, এস এম ফজলুল হক, মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দীন, কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক ভিপি হারুনুর রশীদ, ব্যারিস্টার মীর মোহাম্মদ হেলাল উদ্দিন প্রমুখ।
খসরু বলেন, এ কৃত্রিম আওয়ামী সরকার অর্থনৈতিক মডেল সৃষ্টি করেছে। দেশের মানুষের টাকা লুটপাট করে বিদেশে পাচার করে ব্যাংক, শেয়ার বাজার খালি করে দিয়ে। মেগা প্রজেক্টের নামে লুটপাট করে। আজকে বাংলাদেশের অর্থনীতিকে পুঙ্গ করে দিয়েছে। আজকে রিজার্ভে ডলার নাই। যে কারণে আজকে গ্যাস কিনতে পারছে না, তেল কিনতে পারছে না। এসবের মূল্যবৃদ্ধির কারণে বাংলাদেশের মিল ফ্যাক্টরিগুলো বন্ধ হয়ে যাচ্ছে। মানুষ চাকরি হারাচ্ছে।

বাংলাদেশ সময়: ১১:২৬:০৯ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ