যুবলীগের নতুন চমক

Home Page » আজকের সকল পত্রিকা » যুবলীগের নতুন চমক
রবিবার, ১৫ মার্চ ২০২০



---
বিশেষ প্রতিনিধি, বঙ্গ-নিউজ: যুবলীগের পালে বইছে ইতিবাচকতার হাওয়া “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তথ্য ও আলোকচিত্র প্রদর্শনী” শিরোনামে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজন করা হয় সাত দিনব্যাপী এক বর্ণাঢ্য তথ্যবহুল ও ব্যতিক্রমধর্মী অনুষ্ঠান এর।

জাতীয় সংসদ ভবনের সম্মুখভাগে মানিক মিয়া এভিনিউ সংলগ্ন উন্মুক্ত স্থানে আয়োজিত এই তথ্য ও আলোকচিত্র প্রদর্শনী অনুষ্ঠানে শোভা পেয়েছে বঙ্গবন্ধু ও তাঁর কর্মজীবনের ইতিহাস সাক্ষী বহনকারী শতাধিক দুর্লভ ছবি একই সাথে ৯৬x৯৬ মনিটরে প্রদর্শিত হয়েছে তার কর্মময় জীবনের কিছু উল্লেখযোগ্য ভিডিও চিত্র ও তথ্যপূর্ণ অন্যান্য কিছু ভিডিও। যা ৮ মার্চ সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ কর্তৃক উদ্বোধনের পর থেকে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত রাখা হয়। উক্ত অনুষ্ঠানের উদ্বোধনী বক্তৃতায় সাধারণ সম্পাদক আলহাজ্ব মইনুল হোসেন খান নিখিল অত্যন্ত সুন্দর এই অনুষ্ঠানের প্রশংসা করেন তিনি আরো বলেন মার্চের প্রথম প্রহরে ধানমন্ডি ৩২ থেকে শুরু হয় এই অনুষ্ঠানের, তারই ধারাবাহিকতায় যুবলীগের আজকের আয়োজন। তিনি ধন্যবাদ জানান সকলকে যারা এই সুন্দর আয়োজন এর সাথে ছিলেন। সেই সাথে তিনি আরো ধন্যবাদ জানান সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা শরিফুল ইসলাম দূর্জয়, ধানমন্ডির যুবলীগ নেতা আহাদ হোসেন সোহাগ ও যুবলীগ নেতা প্রদীপ কুমার গুহ কে রাতদিন অক্লান্ত পরিশ্রম করে এত সুন্দর আয়োজন উপহার দেয়ার জন্য। নতুন প্রজন্ম যাতে বঙ্গবন্ধুর আদর্শ জেনেবুঝে ধারণ লালন-পালন করতে পারে এইজন্য যুবলীগের ইতিবাচক কর্মকান্ডের অংশ হিসেবে এ অনুষ্ঠানের আয়োজন।

উক্ত অনুষ্ঠানের ১৬৪ x ১৬ ফিট তাঁবুর উত্তর ও দক্ষিণ দেয়ালে শোভা পায় দুর্লভ ছবি সমূহ, পশ্চিম দেয়ালে সুবিশাল মনিটর, পূর্ব দেয়ালে ফটো বুথ ও বাহিরে ছিল সেলফি বুথ। ভেতরে থাকা মন্তব্য বইতে পাওয়া গেছে অসংখ্য ইতিবাচক মন্তব্য ও পুনরায় ও বিকেন্দ্রিক এমন আয়োজন দেখার অভিপ্রায়।

বাংলাদেশ সময়: ২:৩০:৫৩   ৫৮২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


একদিনে ভারতে ৪ হাজারের বেশি মৃত্যু আবার
সাংবাদিক রোজিনাকে আদালতে তোলা হয়েছে
পাটুরিয়ায় মানুষের ঢল
বাংলাদেশ জরুরি ওষুধ ও চিকিৎসা সরঞ্জাম প্রদান করতে চায় ভারতকে
কৃষকের ধান কেটে দিলেন যুবলীগ নেতা
ভারতে শ্মশানের সামনে লাশের দীর্ঘ সারি -গণচিতায় জ্বলছে শ্মশান
জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিন
মৃত্যূবরণ করলেন ব্যারিস্টার মওদুদ আহমেদ
প্রতিভাবান ও নেতৃত্ব দিতে সক্ষম এমন আন্তর্জাতিক ব্যক্তিত্ব নির্বাচিত হলেন মাশরাফি
সুনামগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষক ব্যাচ-১৮ কার্যনির্বাহি কমিটি গঠণ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement