ফের রিমান্ডে নাসির, সতর্কতার সাথে জিজ্ঞাসাবাদের আদেশ

Home Page » জাতীয় » ফের রিমান্ডে নাসির, সতর্কতার সাথে জিজ্ঞাসাবাদের আদেশ
বুধবার, ২৩ জুন ২০২১



নাসির  ও অমি

বঙ্গ-নিউজ:গত ৮ জুন পরীমণি তাকে ধর্ষণ চেষ্টার একটি মামলা দায়ের করেন। চিত্রনায়িকা পরীমনি ‘ধর্ষণ ও হত্যাচেষ্টা’র অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ৬ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। সাভার থানায় দায়েরকৃত ওই মালায় গ্রেপ্তার নাসির ও তার সহযোগী তুহিন সিদ্দিকী অমির উভয়ের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করে আদালত।

আজ বুধবার এই রিমান্ড মঞ্জুর করেন ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম রাজিব হাসানের আদালত। মাদক মামলায় ৭ দিনের রিমান্ড শেষে এই আসামিকে আজ আদালতে হাজির করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সাভার থানার মামলায় নাসির ও অমিকে ১০ দিন করে রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। ওই ঘটনা ‘সম্পূর্ণ মিথ্যা’ আখ্যায়িত করে রিমান্ডের বিরোধিতা করে আদলতে আত্মপক্ষ সমর্থনকারী কথা বলেন নাসির।

ফাইল ছবি -পরীমণি

এ সময় নিজের শারীরিক সমস্যার কথা উল্লেখ করে তিনি বলেন, এক মামলায় রিমান্ড থেকে এলাম, ফের রিমান্ডে দিলে মরে যাব। রিমান্ডে দেবেন না, প্রয়োজনে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

এদিন আসামিপক্ষে শুনানি করেন অ্যাডভোকেট আবদুল বাতেন, মিজানুর রহমান ও আসাদুজ্জামান রশিদ। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ঢাকা জেলা ও দায়রা জজ আদালতের নতুন পিপি এনায়েত হোসেন খান।

দু’পক্ষের শুনানি শেষে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে পুলিশকে সতর্কতার সাথে জিজ্ঞাসাবাদ করতে বলেন আদালত। এ ক্ষেত্রে উচ্চ আদালতের সংশ্লিষ্ট নির্দেশনা মানার কথাও বলা হয়।

আটককৃত নাসির ও অন্যান্য

গত ৮ জুন ঢাকা বোট ক্লাবে গভীর রাতের ওই ঘটনায় মামলা দায়েরের পর নাসির ও অমিকে ঢাকার উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। ওই সময় আরো তিন নারীসহ এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধারের কথা জানায় ডিবি।

গ্রেপ্তার অন্য তিন জন হলেন- লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধা (২৪)। ওই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় দায়ের করা মামলায় নাসির-অমিকে ৭ দিন করে এবং তিন নারীকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।

বাংলাদেশ সময়: ২১:১৫:০৮   ৫৬ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


করোনায় দেশে আর ২৪৬ জনের মৃত্যু!!
ময়মনসিংহ মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ২৩ জনের মৃত্যু
কঠোর লকডাউনেও রাজধানীতে যানজট সৃষ্টি!!
ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে রূপালি ইলিশ
শিমুলিয়া ঘাটে প্রচণ্ড ভিড়, স্বাস্থ্যবিধি মেনে চলছে না কেওই!!
আগামী বছরের ডিসেম্বরে চালু হবে বহু প্রতীক্ষিত মেট্রোরেল
চলমান লকডাউনকে আরো ১০ দিন কঠোর বিধি নিষেধের সুপারিশ
পাটুরিয়া ঘাটে ঢাকামুখী যাত্রীদের ব্যাপক ভিড়
চীন থেকে আরও ৩০ লাখ টিকা এলো
করোনায় মৃত্যু ৪১ লাখ ৮৬ হাজার ছাড়াল!!

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement