ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের শিক্ষার্থীরা বিকাশ সুবিধা পবেন

Home Page » শিক্ষাঙ্গন » ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের শিক্ষার্থীরা বিকাশ সুবিধা পবেন
রবিবার, ৫ মে ২০১৩



33543_img_0486.JPGঢাকা, ২ মে (জাস্ট নিউজ) : সম্প্রতি ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ও  বিকাশ লিমিটেড-এর সঙ্গে ছাত্রছাত্রীদের ভর্তি ফি প্রদান বিষয়ক একটি চুক্তি স্বাক্ষর করেছে। বিকাশ লিমিটেড-এর সেলস এবং ডিস্ট্রিবিউশন প্রধান রেজাউল হুসেইন এবং ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিকের মোহাম্মদ সেকান্দার আলি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক-এর ছাত্র-ছাত্রীরা এখন নিজেদের সুবিধামতো মোবাইল ফোন থেকেই ভর্তি ফি জমা দিতে পারবেন। এই নতুন ও অভিনব সুবিধার ফলে ছাত্র-ছাত্রীদের ভর্তি ফি দেয়ার জন্য আর লাইনে অপেক্ষা করতে হবে না। এশিয়া প্যাসিফিক কর্তৃপক্ষ অন্যান্য ফি প্রদানের জন্যেও বিকাশ-এর এই অর্থসেবা চালু করার পরিকল্পনা করছেন।

ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয় গুলোর মধ্যে একটি,  যা সমাজে বিভিন্ন উদ্ভাবনী উদ্যোগের মাধ্যমে ছাত্রদের শিক্ষাগত, ব্যক্তিগত এবং সামাজিক উন্নয়ন সাধন করে দেশের নেতৃত্ব প্রদান, বৈচিত্র সৃষ্টি এবং সুনাগরিকত্বের দায়িত্ব পালনে সক্ষম করে আসছে।

ব্র্যাক ব্যাংকের প্রতিষ্ঠান বিকাশ একটি মোবাইল মানি প্লাটফর্ম, যা দেশজুড়ে সফলভাবে আর্থিক সেবা প্রদান করে আসছে। বিকাশ রেজিস্টার্ড গ্রাহকগণ সহজেই তাদের মোবাইল ফোন ব্যবহার করে টাকা পাঠানো, পাওয়া ও কেনাকাটার বিল প্রদান করতে পারেন। এখন থেকে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক-এর ছাত্রছাত্রীরা তাদের ভর্তি ফি *২৪৭# ডায়াল করে বিকাশ পেমেন্ট অপশনের মাধ্যমে জমা দিতে পারবেন। বিকাশ বর্তমানে রবি, গ্রামীণফোন, বাংলালিংক এবং এয়ারটেল নেটওয়ার্কে পাওয়া যাচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক-এর ভাইস চান্সেলর, প্রফেসর ড. জামিলুর রেজা চৌধুরী, প্রো ভাইস চান্সেলর ড এম.আর কবীর, রেজিস্ট্রার, ড. মোহাম্মদ আব্দুল মাজিদ, ফাইনান্স ডিরেক্টর মোহাম্মদ আসাদুজ্জামান শেখ এবং বিকাশ লিমেটেডে-এর সিইও কামাল এস কাদির, বিজনেস অ্যানালিস্ট, এস.এম. জাহাদুল আরাফিন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আন্দালিব আলম, রিলেশনশিপ অফিসার, নিয়াজ মোর্শেদ খান এবং মিরাজউদ্দিন খান।

বাংলাদেশ সময়: ১৭:২৯:৫২   ৬৬০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

শিক্ষাঙ্গন’র আরও খবর


মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
৫০ বছরের গৌরব নিয়ে জাবির বাংলা বিভাগ বিশাল ‘সুবর্ণ জয়ন্তী’ উৎসব আয়োজন করেছে
আজ আন্তর্জাতিক পুরুষ দিবস, —”পুরুষ ও ছেলেদের সাহায্য করো”
এ মাসেই হতে পারে এসএসসি’র ফল প্রকাশ
এইচএসসি বাংলায় সাম্প্রদায়িকতা: ৫ শিক্ষক চিহ্নিত
প্রায় ৪ বছর ভারপ্রাপ্ত থেকে পূর্নাঙ্গ প্রক্টর হলেন জাবির আ.স.ম ফিরোজ-উল-হাসান
কারিগরি বাংলা প্রথম পত্রের পরীক্ষা স্থগিত !
সারাদেশে ১২ লাখ শিক্ষার্থী উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বসছে রোববার

আর্কাইভ