নোবিপ্রবিসাসের অফিসে ভাঙচুর, বিশ্ববিদ্যালয়ের সংগঠনগুলোর নিন্দা

Home Page » শিক্ষাঙ্গন » নোবিপ্রবিসাসের অফিসে ভাঙচুর, বিশ্ববিদ্যালয়ের সংগঠনগুলোর নিন্দা
রবিবার, ১৯ জুলাই ২০২০



 ভাংচুর

কাজী আবদুল্লাহ নোবিপ্রবি প্রতিনিধি:নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (নোবিপ্রবিসাস) এর কার্যালয় দূর্বৃত্তদের হামলা ও ভাঙচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন ও দেশের বিভিন্ন সাংবাদিক সমিতি।
গত (১৭ জুলাই), নোবিপ্রবি ছায়া জাতিসংঘ,নোবিপ্রবি ডিবেটিং সোসাইটি, নোবিপ্রবি বিজনেস ক্লাব, রয়্যাল ইকনোমিকস ক্লাব, ফিমস ক্যারিয়ার ক্লাব, সমকাল সুহৃয় সমাবেশ, পাঠশালা, ষষ্ঠ ইন্দ্রিয়, শব্দকুটির, নোবিপ্রবি ফটোগ্রাফি ক্লাব, নোবিপ্রবি এগ্রি ক্লাব, চলো পাল্টাই ফাউন্ডেশন বিবৃতির মাধ্যমে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।
এছাড়াও নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব, কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, ঢাকা কলেজ সাংবাদিক সমিতি।
উল্লেখ, গত বৃহস্পতিবার (১৬ জুলাই) বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের দ্বিতীয় তলায় অবস্থিত (নোবিপ্রবিসাস) এর কার্যালয় ভাঙচুর অবস্থায় দেখতে পান সংগঠনের সদস্যরা। এই ঘটনায় দপ্তরের মূল ফটকে থাকা সংগঠনের নাম সম্বলিত সাইনবোর্ডটি ভেঙ্গে ফেলা হয় এছাড়া দরজার উপর থাকা গ্রীলের মধ্য দিয়ে ইট-কণা ছুড়া হয়েছে। এতে করে ভিতরে থাকা গুরুত্বপূর্ণ জিনিস ক্ষতিগ্রস্ত হয়েছে। এ বিষয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.মো: দিদার-উল আলম ও প্রক্টর ড.নেওয়াজ মোহাম্মদ বাহদুর সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের আওতায় আনার ঘোষণা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০:৫৮:৩৩   ৬১৫ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

শিক্ষাঙ্গন’র আরও খবর


মাধ্যমিক স্কুলে ভর্তির লটারি ১২ ও ১৩ ডিসেম্বর
জানুয়ারি থেকে স্কুলে কোডিং, ডিজাইন ও অ্যানিমেশন শেখানো হবে :শিক্ষামন্ত্রী
এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫
৫০ বছরের গৌরব নিয়ে জাবির বাংলা বিভাগ বিশাল ‘সুবর্ণ জয়ন্তী’ উৎসব আয়োজন করেছে
আজ আন্তর্জাতিক পুরুষ দিবস, —”পুরুষ ও ছেলেদের সাহায্য করো”
এ মাসেই হতে পারে এসএসসি’র ফল প্রকাশ
এইচএসসি বাংলায় সাম্প্রদায়িকতা: ৫ শিক্ষক চিহ্নিত
প্রায় ৪ বছর ভারপ্রাপ্ত থেকে পূর্নাঙ্গ প্রক্টর হলেন জাবির আ.স.ম ফিরোজ-উল-হাসান
কারিগরি বাংলা প্রথম পত্রের পরীক্ষা স্থগিত !
সারাদেশে ১২ লাখ শিক্ষার্থী উচ্চ মাধ্যমিক পরীক্ষায় বসছে রোববার

আর্কাইভ