আবার একদিনের রিমান্ডে দেওয়া হলো পরীমনিকে

Home Page » আজকের সকল পত্রিকা » আবার একদিনের রিমান্ডে দেওয়া হলো পরীমনিকে
বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১



পরিমনিকে আদালতে
বঙ্গনিউজঃ  ঢাকায় চলচিত্রের জনপ্রিয় নায়িকা পরিমনির মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আজ সকাল ৮টা ২৫ মিনিটে পরীমণিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় তাকে রাখা হয় আদালতের হাজতখানায়। পরে সাড়ে ১১টার দিকে নেয়া হয় আদালতের কাঠগড়ায়।

এদিকে আদালতে আনা পরীমণির সঙ্গে দেখা করতে ছুটে এসেছেন তার নানা ও খালাতো ভাই মেহেদী। আজ সকাল ১১টা ২০ মিনিটের দিকে তারা আদালত প্রাঙ্গণে আসেন।

এর আগে ১৬ আগস্ট পরীমনিকে পাঁচদিনের রিমান্ডে নিতে আবেদন করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তাফা। এই আবেদনের ওপর শুনানি শেষে আদেশ দিলেন আদালত।

এছাড়া গত ১৩ আগস্ট ছয়দিনের রিমান্ড শেষে পরীমনি ও তার সহযোগী দিপুকে আদালতে হাজির করা হয়েছিল। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা।

এ সময় আসামিপক্ষে তাদের আইনজীবী মজিবুর রহমান জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর পরীমনিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৩:২৫:৪৩   ১৩৫ বার পঠিত   #  #  #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আজকের সকল পত্রিকা’র আরও খবর


দিলারা রুমার অনবদ্য উপন্যাস ‘নাইওরী’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান
আবার একদিনের রিমান্ডে দেওয়া হলো পরীমনিকে
ময়মনসিংহ মেডিকেলে ২৪ ঘণ্টায় করোনা ইউনিটে ২৩ জনের মৃত্যু
বৈরী আবহাওয়ায় শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ
ড. মোহাম্মদ ইউনূস ‘অলিম্পিক লরেল’ অর্জন করলেন
কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সহধর্মিনীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর স্ত্রীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মাহফিল
হাইওয়ে পুলিশ মহাসড়কে ট্রাফিক ব্যবস্থাপনায় জবাবদিহিতা নিশ্চিতকল্পে যাত্রীবাহী পরিবহণ মালিক ও শ্রমিক সংগঠনের সাথে মতবিনিময় সভা
একদিনে ভারতে ৪ হাজারের বেশি মৃত্যু আবার
সাংবাদিক রোজিনাকে আদালতে তোলা হয়েছে

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement