জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৭ এবং ৮ নভেম্বরের ভর্তি পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে

Home Page » জাতীয় » জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৭ এবং ৮ নভেম্বরের ভর্তি পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে
শনিবার, ৬ নভেম্বর ২০২১



জাবি
মিথিলা জাবি থেকেঃ  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৭ এবং ৮ নভেম্বরের ভর্তি পরীক্ষা পিছিয়ে দেয়া হয়েছে ।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের–জাবি ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ‘এ’ ইউনিটের (গানিতিক ও পদার্থবিষয়ক অনুষদ) ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী এই ইউনিটের ৭ নভেম্বরের পরীক্ষা ২০ নভেম্বর এবং ৮ নভেম্বরের পরীক্ষা ২১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

গতকাল শুক্রবার রাতে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির জরুরি বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠক শেষে কমিটির সদস্য সচিব  এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘অনিবার্য কারণে এই তারিখ পরিবর্তন করা হলো।’ ভর্তি পরীক্ষা পরিচালনা কমিটির একটি সূত্রে জানিয়েছে, চলমান পরিবহন ধর্মঘটের কারণে জরুরি বৈঠকের আহবান করা হয়।

‘এ’ ইউনিট ছাড়া অন্য ইউনিটের পরীক্ষা পূর্বনির্ধারিত রুটিন অনুযায়ী অনুষ্ঠিত হবে। আগামী ৯ ও ১০ নভেম্বর ‘ডি’ ইউনিটের অধীনে জীববিজ্ঞান অনুষদ, ১১ নভেম্বর ‘এইচ’ ইউনিটের অধীনে ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনোলজি এবং ‘জি’ ইউনিটের অধীনে ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের ভর্তি পরীক্ষা হবে।

১৪ নভেম্বর ‘বি’ ইউনিটের অধীনে সমাজবিজ্ঞান অনুষদ, ১৫ নভেম্বর ‘এফ’ ইউনিটের অধীনে আইন অনুষদ এবং ‘আই’ ইউনিটের অধীনে বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট, ১৬ নভেম্বর ‘ই’ ইউনিটের অধীনে বিজনেস স্টাডিজ অনুষদ, ‘সি-১’ ইউনিটের অধীনে কলা ও মানবিকী অনুষদ (নাটক ও নাট্যতত্ত্ব এবং চারুকলা বিভাগ) এবং ১৮ নভেম্বর ‘সি’ ইউনিটের অধীনে কলা ও মানবিক অনুষদের ভর্তি পরীক্ষা হবে।

প্রতিদিন প্রথম পালার পরীক্ষা সকাল ৯টা থেকে পৌনে ১০টা, দ্বিতীয় পালা সাড়ে ১০টা থেকে সোয়া ১১টা, তৃতীয় পালা দুপুর ১২টা থেকে পৌনে ১টা, চতুর্থ পালা পৌনে দুপুর ২টা থেকে আড়াইটা এবং পঞ্চম পালার পরীক্ষা বিকেল সোয়া ৩টা থেকে ৪টা পর্যন্ত হবে।

বাংলাদেশ সময়: ৯:২৭:০৪   ১৫৯ বার পঠিত   #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


মার্কিন ডলারের বিপরীতে টাকার দরপতন অব্যাহত আছে
পদ্মা সেতুতে উঠতে জনগণের প্রানান্তকর প্রচেষ্টা
পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু
পদ্মা সেতুর উদ্বোধন, কেক কাটল জাতীয় ক্রিকেট দল
অদম্য পদ্মা সেতু-মারুফ মোহাম্মদ
পদ্মা সেতু দেখতে জনস্রোত
ছবি তোলা নিষেধ পদ্মা সেতুতে দাঁড়িয়ে
উদ্বোধন উপলক্ষে পদ্মা সেতুর ট্রাফিক নির্দেশনা
দুটি বুথে পরীক্ষামূলকভাবে টোল আদায়, মাত্র ৩ সেকেন্ড টোল
সক্ষমতার জন্য বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছে পাকিস্তান

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement