প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ‘উদ্বোধন’

Home Page » শিক্ষাঙ্গন » প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ‘উদ্বোধন’
শনিবার ● ৬ নভেম্বর ২০২১


প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের  ‘উদ্বোধন’

বঙ্গনিউজঃ   প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের  ‘ শুভ   উদ্বোধন’ হলো।     উক্ত উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সৈয়দ হাসান নুর ইসলাম (রাষ্টন) কাউন্সিলর ৩২ নাম্বার ওয়ার্ড, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ আকমল হোসেন, অধ্যক্ষ লালমাটিয়া হাউসিং সোসাইটি স্কুল এন্ড কলেজ। প্রফেসর মোঃ মিজানুর রহমান (শেলী) সিদ্ধেশ্বরী কলেজ ঢাকা, জাতীয় উপ-কমিশনার (প্রশিক্ষণ) বাংলাদেশ স্কাউটস। সৈয়দ কামরুল হাসান,সাবেক সভাপতি হবিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ। আরও উপস্থিত ছিলেন, প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের প্রেসিডেন্ট, ফেরদৌসী চৌধুরী, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, রেজাউল করিম রেজা, সেক্রেটারি, দিলওয়ার আহমেদ পিয়াশ সহ অন্য অন্য সকল ফাউন্ডার মেম্বারগন।

প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের লক্ষ্য এবং উদ্দেশ্য হল , ভিক্ষা পেশা কে বাদ দিয়ে কর্মমুখী করে তোলা।
এই ফাউন্ডেশনের স্লোগান হচ্ছে “আত্মনির্ভরশীলতাই সফলতার মূলমন্ত্র “। এই শ্লোগানকে মাথায় রেখে প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশন পথচারী শিশুদের জন্য বেশকিছু গিফটের ব্যবস্থা নিয়েছে।

প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের উদ্দেশ্য হচ্ছে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের সকল ধরনের সুযোগ-সুবিধা নিশ্চিত করা (যেমন: খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা, বিনোদন)। প্রজন্ম ডেভলপমেন্ট ফাউন্ডেশনের আর ও মহৎ উদ্দেশ্য হচ্ছে সমাজের প্রাকৃতিক ও মানবিক বিপর্যয় উত্তরণের কাজ করা। পরিবেশের ভারসাম্য রক্ষা করা, মুমূর্ষ রোগীদের স্বেচ্ছায় রক্তদান করা সহ সার্বিক আত্মমানবতার সেবায় কাজ করা ।

পথশিশুদের নিয়ে প্রজন্ম ডেভেলপমেন্ট ফাউন্ডেশন বেশ কিছু কাজ করে যাচ্ছে.
পথশিশুদের বিনোদনের জন্য খেলাধুলার আয়োজন সহ সন্ধ্যাকালীন শিক্ষা এবং রাতের খাবার ব্যবস্থা গ্রহণ করছে ।

বাংলাদেশ সময়: ১৭:০১:৫৪ ● ৮২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ