খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ

Home Page » জাতীয় » খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ
বৃহস্পতিবার, ২৫ নভেম্বর ২০২১



খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে যুবদলের বিক্ষোভ

বঙ্গনিউজঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার অনুমতি দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছে জাতীয়তাবাদী যুবদল।

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল থেকে সারাদেশে এই কর্মসূচি পালন করছে সংগঠনটি। রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে পালিত হচ্ছে তাদের এই কর্মসূচি।

জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভে যোগ দিতে সকাল থেকেই সেখানে জড়ো হতে শুরু করেন নেতাকর্মীরা। সেখানে যুবদল নেতাকর্মীদের সঙ্গে যোগ দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দও।

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে তার চিকিৎসার অনুমতি দাবিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার সারাদেশে ৮ দিনের কর্মসূচি ঘোষণা করেন। আটদিনের সেই কর্মসূচির অংশ হিসেবেই বৃহস্পতিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালিত হচ্ছে।

বুধবার মির্জা ফখরুল ঘোষিত আটদিনের কর্মসূচির মধ্যে আরও রয়েছে- ২৬ নভেম্বর বাদ জু’মা খালেদা জিয়ার মুক্তি ও রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হবে এবং অন্যন্যা সম্প্রদায়ের যারা আছেন তারা তাদের উপাসনালয়ে প্রার্থনা করবেন, ২৮ তারিখ স্বেচ্ছাসেবক দল ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ করবে, ৩০ তারিখে বিভাগীর সদরগুলোতে বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিএনপি মহাসচিব আরও জানান, এসব কর্মসূচির বাইরে আগামী ১ ডিসেম্বর ছাত্রদল সারাদেশে সমাবেশ করবে, ২ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দল জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে, ৩ ডিসেম্বর কৃষক দল ঢাকাসহ সারাদেশে সমাবেশ করবে এবং ৪ ডিসেম্বর মহিলা দল মৌন মিছিল করবে।

বাংলাদেশ সময়: ১২:১৩:০৫   ১৩৫ বার পঠিত   #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


কারাগারে পাঠানো হলো হাজী সেলিমকে
অর্থনীতি সমিতি পাচার টাকার তথ্য দিয়েছে
নর্থ সাউথ ইউনিভার্সিটির চার ট্রাস্টিকে পুলিশে !
হাজার কোটি টাকার চুক্তি করেন কিলিয়ান এমবাপ্পে
জাতিসংঘকে শেখ হাসিনার চার প্রস্তাব
করোনা মহামারির পর এবার মাঙ্কিপক্স !
ডুবে গেছে দৌলতদিয়া ফেরিঘাট!
পদ্মা সেতুর নাম ”পদ্মা সেতুই” থাকবে: প্রধানমন্ত্রী
স্কুলের শিক্ষক প্রশ্নফাঁস ব্যবসায় এখন কোটিপতি!
ই-কমার্সের উন্নয়নে সিঙ্গাপুর পাশে থাকবে

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement