ছাত্রলীগ কর্মীর উপর সন্ত্রাসী হামলা: ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা বহিষ্কার

Home Page » সারাদেশ » ছাত্রলীগ কর্মীর উপর সন্ত্রাসী হামলা: ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা বহিষ্কার
মঙ্গলবার ● ১৪ ডিসেম্বর ২০২১


---সুনামগঞ্জ প্রতিনিধি::ছাতক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য হামিদুর রহমান বাবলুকে সংগঠনের আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। ১৩ ডিসেম্বর সোমবার বিকেলে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত কেন্দ্রীয় নির্বাহী সংসদের প্যাডে বহিষ্কারের কথা জানানো হয়।

উল্লেখ্য গত ৪ ডিসেম্বর রাতে ছাতকের গোবিন্দগঞ্জ পয়েন্টে ছাত্রলীগ কর্মী মোস্তাকিম রায়হানকে প্রাণে হত্যার উদ্দেশ্যে হামলা করে হামিদুর রহমান বাবলুসহ চারজন। এ ঘটনায় নেতৃত্ব দেন আব্দুল গফ্ফার নামক জনৈক ব্যক্তি। মুমূর্ষ অবস্থায় মোস্তাকিম রায়হানকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখনো তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে। এ ঘটনায় আব্দুল গফফার ও হামিদুর রহমান বাবলুসহ চার হামলাকারীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আহত ছাত্রলীগ কর্মীর পিতা। মামলার প্রতিবাদে গতকাল ১২ ডিসেম্বর গোবিন্দগঞ্জ পয়েন্টে হামলাকারীরা ত্রাস সৃষ্টি করে বিক্ষোভ করেছে। নীরিহ ছাত্রলীগ কর্মী মোস্তাকীম রায়হানের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় ক্ষোভ বিরাজ করছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে ছাতক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য হামিদুর রহমান বাবলুকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বাংলাদেশ সময়: ৯:৫৮:৪৪ ● ১১০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ