JUAAUK যুক্তরাজ্যের এর সভাপতি ও সাধারণ সম্পাদককে ঢাকায় জাবিয়ানদের শুভেচ্ছা জ্ঞাপন

Home Page » শিক্ষাঙ্গন » JUAAUK যুক্তরাজ্যের এর সভাপতি ও সাধারণ সম্পাদককে ঢাকায় জাবিয়ানদের শুভেচ্ছা জ্ঞাপন
রবিবার ● ৬ ফেব্রুয়ারী ২০২২


 ফাইল ছবি

০৪ ফেব্রুয়ারি ২০২২, শুক্রবার, ঢাকার একটি রেস্টুরেন্টে  প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই কীর্তিমান ব্যক্তিত্ব, বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী, বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ খিজির এবং বিশ্ববিদ্যালয়ের অষ্টম ব্যাচের শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ড. সাবের শাহকে শুভেচ্ছা জানানো হয়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশনের গবেষণা ও আন্তর্জাতিক সম্পাদক এ এইচ এম সদরুল আলমের আমন্ত্রণে অনুষ্ঠিত এ আয়োজনে করোনা ও বৃষ্টি মোকাবেলা করে বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল ছাত্রসংগঠন সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের (সাবেক জাসদ ও বাসদ ছাত্রলীগসহ) প্রাক্তন নেতাকর্মীদের অনেকেই এসে উপস্থিত হন।

বিশ্ববিদ্যালয় সিনেটের দুই সদস্য আবুল কালাম আজাদ এবং আবুল হাসনাত মো. রফিকুল ইসলাম সহ নবীন-প্রবীন অনেকেই যোগ দেন এ আয়োজনে। বহু বছর পর বন্ধুদের সাথে আড্ডা এবং স্মৃতিচারণে অনুষ্ঠানটি মিলনমেলায় পরিণত হয়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন যুক্তরাজ্যের (JUAAUK) সভাপতি, বীর মুক্তিযোদ্ধা, সাবেক ছাত্রনেতা আবু আহমেদ খিজির তাঁর শুভেচ্ছা বক্তব্যে মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধোত্তরকালে বিশ্ববিদ্যালয়ে তাঁর অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। একই সাথে বিশ্ববিদ্যালয়ের ছাত্রশিক্ষক সম্পর্ক এবং সে সময়ের ছাত্র রাজনীতি নিয়ে কথা বলেন। ইংল্যান্ডে দীর্ঘ ও ব্যস্ত প্রবাস জীবনে বাংলাদেশ এবং জাহাঙ্গীরনগরের প্রতি টান থাকলেও যোগাযোগের যে দূরত্ব, তা এ আয়োজনে অনেকটাই কেটে গেছে বলে তিনি মন্তব্য করেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন যুক্তরাজ্যের (JUAAUK) সাধারণ সম্পাদক, সাবেক ক্রিকেটার ড. সাবের শাহ তাঁর বক্তব্যে এ আয়োজনের জন্য সবাইকে অভিনন্দন জানান। বাংলাদেশে এবং বাংলাদেশের বাইরে জাহাঙ্গীরনগরের সকল শিক্ষার্থীদের জন্য সম্ভব সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। বিশ্ববিদ্যালয় এবং পরবর্তীতে তাঁর সফল কর্মজীবন নিয়ে আলোচনা উপস্থিত সাবেক শিক্ষার্থীদের অনুপ্রাণিত করে।প্রেস বিজ্ঞপ্তি

ফাইল ছবি

বাংলাদেশ সময়: ১২:৪৩:২৪ ● ৪১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ