মধ্যনগরে দোকানে চুরির দায়ে গ্রেফতার তিন

Home Page » সারাদেশ » মধ্যনগরে দোকানে চুরির দায়ে গ্রেফতার তিন
রবিবার ● ২০ ফেব্রুয়ারী ২০২২


মধ্যনগরে দোকানে  চুরির দায়ে গ্রেফতার তিনস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ :সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার মধ্যনগর বাজারের সামি টেলিকম নামক একটি মোবাইলের দোকান থেকে মোবাইল চুরির দায়ে ৩ জনকে গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ।

গ্রেফকৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের বৈঠাখালী গুচ্ছগ্রামের আক্তার মিয়ার বাড়ির বাসিন্দা (ইয়াসিনের খালু) রিপন মিয়ার ছেলে ইয়াসিন (১৯),একই গ্রামের বিমল সরকারের বাড়ির বাসিন্দা (ভাগিনা) ধীরেন্দ্র সরকারের ছেলে  দিপু সরকার (১৯), একই ইউনিয়নের কলুমা গ্রামের নিপেন্দ্র তালুকদারের ছেলে নিলয় তালুকদার (২৪)।

গতকাল  মধ্যনগর সদর এলাকায় প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়।পরে আসামীদের দেওয়া তথ্য অনুযায়ী চুরি হওয়া ১৩ টি স্মার্টফোন ও ১ টি বাটন ফোন মধ্যনগর বাজারের একটি দোকানের গোপন জায়গা থেকে উদ্ধার করা হয়।

মধ্যনগর থানার ওসি নির্মল চন্দ্র দেব জানান, প্রযুক্তির সহায়তায় অভিন্ন কৌশল অবলম্বন করে চুর সিন্ডিকেট কে চিহ্নিত করি।প্রথম একজন কে আটকের পর বেরিয়ে আসে ঘটনার চাঞ্চল্যকর তথ্য।পরে আরোও দুই কে গ্রেফতার করা হয় এবং ১২ টি স্মার্টফোন ও ১ টি বাটন ফোন তাদের দেওয়া তথ্যমতে উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের নামে চুরির মামলা দায়ের করে আদালতে সোর্পদ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩:১৭:০৮ ● ৮৪৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ