নাট্য সংগঠন ‘সুবর্ণ যাত্রা’র কমিটি গঠন সভাপতি জাফর সাদেক সম্পাদক দেবু

Home Page » সাহিত্য » নাট্য সংগঠন ‘সুবর্ণ যাত্রা’র কমিটি গঠন সভাপতি জাফর সাদেক সম্পাদক দেবু
সোমবার ● ২৮ ফেব্রুয়ারী ২০২২


ফাইল ছবি

স্টাফ রিপোর্টার: ‘প্রাণ ও প্রকৃতির জন্য থিয়েটার’ স্লোগানকে সামনে রেখে সিলেটের নাট্য সংগঠন ‘সুবর্ণ যাত্রা’র দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে।

সভাপিত পদে জাফর সাদেক, সহ-সভাপতি পদে ফয়ছল মো. মহসীন ও বিজয় কুমার দাশ দেবু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। গত শনিবার সন্ধ্যা ৬টায় সিলেটের দাড়িয়াপাড়া এলাকার একটি অভিজাত রেস্টুরেন্টে এক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন. সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির জুয়েল, কানন চন্দ, কোষাধ্যক্ষ মাহবুবুর রহমান শিবলু, দপ্তর সম্পাদক শেখ মো. রনি, প্রচার সম্পাদক পবিত্র সরকার, নাট্য বিষয়ক সম্পাদক এনামুল হক সামি, আবৃত্তি বিষয়ক সম্পাদক গায়ত্রী রায়, সংগীত বিষয়ক সম্পাদক মামুন পারভেজ।

সদস্যঃ নাজমা পারভীন, নিলেন্দু ভাট্টাচার্য, সাহিদুল ইসলাম খান, তুলি দেব পিউ, অনামিকা চৌধুরী তুষ্টি, বিবস্বান চক্রবর্তী পার্থ, প্রসেনজিৎ চক্রবর্তী সানি।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তানভীর রশিদ পাভেল, শান্তনা দাশ মৌ, শারদ সীমন্তিনী ত্রিধা, আশরাফুল ইসলাম সাকিব, পার্থ প্রতিম রায়, আরিফুল ইসলাম রাকিব, জয়িতা জোহেন প্রিয়তী, রূপম চক্রবর্তী, মুগ্ধ মৈনাক সরকার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২:২৯:৫১ ● ৫৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ