শীর্ষ সন্ত্রাসী কাঞ্চন ও চাঁদাবাজ পাতলা রাসেল গ্রেফতার

Home Page » সারাদেশ » শীর্ষ সন্ত্রাসী কাঞ্চন ও চাঁদাবাজ পাতলা রাসেল গ্রেফতার
বুধবার ● ৩০ মার্চ ২০২২


শীর্ষ সন্ত্রাসী  কাঞ্চন ও চাঁদাবাজ পাতলা রাসেল গ্রেফতারস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ:সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকসেবী বদিউজ্জামান কাঞ্চন (৩০) কে  নারী নির্যাতনের মামলায় ও তার সঙ্গী নুর মোহাম্মদ ওরফে পাতলা রাসেল (২৮)কে গরু চুরির অপরাধে  গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার বংশীকুন্ডা (দঃ)  ইউনিয়নের জয়পুর গ্রামে মধ্যনগর থানার ওসি জাহিদুল হকের বিশেষ অভিযানে এদের গ্রেফতার করা হয়।এই সময় উপস্থিত ছিলেন এসআই কাজী আব্দুল মালেখ, এএসআই কিম্মত আলী মীর।গ্রেফতারকৃতরা হলো জয়পুর গ্রামের মৃত আকরাম হোসেনের ছেলে বদরুজ্জামান কাঞ্চন ও পার্শ্ববর্তী খিদিরপুর গ্রামের নুর মোহাম্মদ ওরফে পাতলা রাসেল।

অনুসন্ধানে দেখা ,বদরুজ্জামান কাঞ্চনের নির্দেশে  দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন গ্রাম থেকে সুরুজ আলী ও নুর মোহাম্মদ ওরফে পাতলা রাসেল কে দিয়ে গরু চুরি করায়।সে গরু বিক্রির অর্ধেক ভাগ পায় কাঞ্চন। পার্শ্ববর্তী মহিষখলা ও সাতুর বাজার থেকে গরু কিনে যাওয়ার সময় গরু ব্যবসায়ীদের কাছ থেকে কখনো সে নিজে ও অথবা তার লোকজন দিয়ে গরুর চালান আটকিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে। যদি কোনো ব্যবসায়ী কাঞ্চন কে চাঁদা না দিতে চায় তাহলে গরুর চালান থেকে জোরপূর্বকভাবে গরু ছিনিয়ে নিয়ে যায়।এমনকি তার সাথে এলাকার কিছু জনপ্রতিনিধি ও বিশেষ ব্যক্তিদের মাদকের আড্ডাও বেশ জমে ওঠে।

ওই মামলার বাদী তার স্ত্রী মোছা : কাজল আক্তার (২২) বলেন, আমার স্বামী বদরুজ্জামান কাঞ্চন মাদকের সাথে জড়িত। যখন তার হাতে মাদক সেবনের কোনো টাকা পয়সা না থাকতো তখন সে আমাকে বাবার বাড়ি থেকে যৌতুকের টাকা আনার জন্য চাপ দিত। টাকা দিতে না পারলে  আমার উপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতন চালাতো।

নাম প্রকাশে অনিচ্ছুক এক গরু ব্যবসায়ী জানান, আমরা যখন সাপ্তাহিক গরুর হাট শেষ করে গরু কিনে গরুর চালান নিয়ে জয়পুর গ্রামের সামনের সড়ক দিয়ে যায়। তখন সে  খিদিরপুর গ্রামের রাসেল কে দিয়ে আমাদের গরুর চালান আটকিয়ে গরু প্রতি ৫০-১০০ টাকা করে চাঁদা দাবি করে। চাঁদা না দিলে আমাদের উপর হামলা করে গরু ছিনিয়ে নিয়ে যায়।তার ভয়ে আমরা কোনো মামলা করতে সাহস পাই না।

মধ্যনগর থানার ওসি জাহিদুল হক জানান, বদরুজ্জামান কাঞ্চন কে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ও নুর মোহাম্মদ ওরফে পাতলা রাসেল কে কাঞ্চনের নির্দেশে গরু চুরির মামলায় গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬:১১:১৪ ● ১৯০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ