সোয়াকের নতুন কমিটি ঘোষণা

Home Page » জাতীয় » সোয়াকের নতুন কমিটি ঘোষণা
বৃহস্পতিবার ● ১৪ এপ্রিল ২০২২


নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক

বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার শিক্ষার্থীদের সংগঠন “স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব কাপাসিয়া”(সোয়াক) এর আগামী একবছরে জন্য নতুন কমিটির আংশিক অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী আশিক রাব্বানী জিহানকে সভাপতি এবং ঢাকা মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী মীর মেহেদী হাসান কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হ‌য়ে‌ছে।

কমিটিতে সহ সভাপতি হিসেবে আছেন ইমরান হোসাইন (ঢাবি) এবং রকিবুল হাসান (জবি)।

যুগ্ম-সাধারণ সম্পাদক- আবু সায়েম (হাবিপ্রবি) এবং আসাদুল্লাহ (শেকৃবি)।

সাংগঠনিক সম্পাদক-

১)মোঃনাইম হাসান (জাবি)

২)নাজমুল ইসলাম (ঢাবি)

৩)আতিকুল্লাহ রকি (ঢাবি)

৪)মোঃ ওবায়েদ (ঢাবি)

৫)মিনহাজুল ইসলাম অন্তর (বাকৃবি)

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ঢাবি- তাইয়্যেবাহ তাহসিন

জাবি- মাহমুদুল হাসান

জবি-সাইয়েদা সুলতানা জেনী

বাকৃবি-মাহমুদুল হাসান

রাবি- জহিরুল ইসলাম

চবি- মুস্তাফিজুর রহমান

হাবিপ্রবি -রাজিব আহমেদ

শেহামেকজা- আব্দুল্লাহ নোমান

মাডাবিপ্রবি-রিফাত হাসান

নবনির্বাচিত সভাপতি আশিক রাব্বানী বঙ্গ-নিউজকে বলেন, “আমরা সোয়াককে একটি সুপরিকল্পিত সংগঠন হিসেবে অভিন্ন উচ্চতায় নিয়ে যেতে চাই। যাতে সবসময় শিক্ষার্থীদের পাশে থাকতে পারি।”

তিনি আরো বলেন,”বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের পুন্যভুমি কাপাসিয়ার পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যে কোনো সমস্যা সমাধানে আমরা এগিয়ে আসব।পূর্বের ঐতিহ্য বলবত রেখে আমরা সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকব। এই সংগঠনের মাধ্যমে আমাদের কাপাসিয়ার ছাত্র/ছাত্রীদের মাঝে বন্ধন আরো সুদৃঢ় হবে বলে মনে করি। ”

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মেহেদী হাসান বঙ্গ-নিউজকে বলেন, “কাপাসিয়াস্থ পাবলিক স্টুডেন্ট দের প্রানের সংগঠন সোয়াকের নতুন কমিটির পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা জানাই। সোয়াক বরাবরের মতো কাপাসিয়ার ছাত্রদের উন্নয়নে কাজ করবে।এক্ষেত্রে আমরা সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রত্যাশী।সকলকে সাথে নিয়ে সোয়াক একটি নতুন মাইলফলক স্পর্শ করবে এই আমার বিশ্বাস’

সাংগঠনিক সম্পাদক আতিকুল্লাহ রকি বঙ্গ-নিউজকে বলেন, “সোয়াকের নতুন কমিটিতে নির্বাচিত সকলকে অভিনন্দন জানাই এবং নতুন কমিটির পক্ষ থেকে সবাইকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাই। এবং কৃতজ্ঞতার সাথে স্মরণ করি যারা এ সংগঠনে ইতোপূর্বে শ্রম,সময় ও মেধা দিয়ে সংগঠনকে বেগবান করেছেন। তিনি আরও বলেন,সোয়াক কাপাসিয়াস্থ বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের প্রাণপ্রিয় সংগঠন। সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে আমরা দৃঢ়প্রতিজ্ঞ। এ সংগঠনের মাধ্যমে আমরা সবসময় শিক্ষার্থীদের পাশে থাকতে চাই। এক্ষেত্রে সকলের একান্ত সহযোগিতা কাম্য। আশা করি তরুণ প্রজন্মকে ভালো কিছু উপহার দিতে পারবো ইনশাআল্লাহ। আমি এসংগঠনের দীর্ঘায়ু কামনা করছি। খুব দ্রুতই আমরা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার প্রত্যয় ব্যাক্ত করছি “।

সোয়াকের নতুন কমিটি

সোয়াকের নতুন কমিটি

বাংলাদেশ সময়: ১০:১৪:১৪ ● ৬৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ