মধ্যনগরে চিহ্নিত মাদক কারবারি কয়েল গ্রেফতার

Home Page » সারাদেশ » মধ্যনগরে চিহ্নিত মাদক কারবারি কয়েল গ্রেফতার
শনিবার, ১৬ এপ্রিল ২০২২



মধ্যনগরে কুখ্যাত মাদক কারবারি গ্রেফতারস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ:সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়নের চামরদানী গ্রামের নুরু মড়লের ছেলে ও এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী আজিজুল ইসলাম কয়েল (৩৪) কে ৮ বোতল ভারতীয় মদসহ গ্রেফতার করেছে মধ্যনগর থানা পুলিশ।

শনিবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার চামরদানী ইউনিয়নের চিন্নির হাওর রাস্তা সংলগ্ন ব্রীজ থেকে এসআই কাজী আব্দুল মালেকের নেতৃত্বে মধ্যনগর থানা পুলিশের অভিযানে   ওই মাদক ব্যবসায়ী কয়েল কে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতার করে।

জানা যায়, আজিজুল ইসলাম কয়েল এলাকায় দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসার সাথে জড়িত।রাতের আঁধারে প্রশাসনের চোখ কে ফাঁকি দিয়ে মাদকের বিশাল চালান আনা নেওয়া করত মধ্যনগর -মহিষখলা সড়ক দিয়ে।তার সহযোগী হিসেবে চামরদানী গ্রামের আরও কয়েকজন এই ব্যবসার সাথে সম্পৃক্ত আছে।সে এলাকার বিভিন্ন স্তরের মাদকসেবিদের কাছে মাদক বিক্রি করে আসছিল। তার বিক্রিত মাদকের ছোবলে  এলাকার স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হয়েছে।এতে করে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ওই এলাকার মাদকসেবিরা।এছাড়াও তার নামে মধ্যনগর থানায় পূর্বের দুটি ও নেত্রকোণা জেলার পূর্বধলা থানায় একটিসহ মোট পাঁচটি মাদকের মামলা রয়েছে।


মধ্যনগর থানার এসআই কাজী আব্দুল মালেক জানান, কয়েল একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী।সে খুচরাভাবে মাদক বিক্রি করে যুব সমাজ ও স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের কে ধ্বংসের খেলায় মেতে উঠেছিল। গ্রেফতারের পর কয়েলের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯:০২:৩৯   ১০০১ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


মধ্যনগরে স্লিপ থাকার পরেও পায়নি ত্রাণ
পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু
মধ্যনগরে ৪০০ পরিবারে মধ্যে ত্রাণ বিতরণ
মধ্যনগরে আব্দুল আউয়াল মিছবাহ’র উদ্যোগে ত্রাণ বিতরণ
মধ্যনগরে ১৫ টি বেদে পরিবারের মধ্যে ওসির ত্রাণ বিতরণ
সক্ষমতার প্রতীক দেশীয় প্রতিষ্ঠানের
জুলেখা হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি সিরাজুল গ্রেপ্তার
বন্যার্তদের মাঝে এডভোকেট রনজিত সরকারের ত্রাণ বিতরণ
মধ্যনগরে ত্রাণ বিতরণ
মধ্যনগরে ত্রাণ বিতরণ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement