মধ্যনগরে কমিউনিটি ক্লিনিকে চুরি

Home Page » সারাদেশ » মধ্যনগরে কমিউনিটি ক্লিনিকে চুরি
রবিবার ● ১৭ এপ্রিল ২০২২


সাতুর কমিউনিটি ক্লিনিকস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ:সুনামগঞ্জের মধ্যনগর উপজেলাধীন বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের সাতুর কমিউনিটি ক্লিনিকে চুরির ঘটনা ঘটেছে। বিভিন্ন ধরনের ঔষধ, স্যালাইন ও বাথরুমের ফিটিংস চুরি হয়েছে। এ ঘটনায়  ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এর আগেও এই ক্লিনিকে একাধিকবার চুরির ঘটনা ঘটে ছিল। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের   সাতুর কমিউনিটি  ক্লিনিকের সিএইচসিপি শারমিন সুলতানা  ও অন্যরা গত বৃহস্পতিবার বিকালে ক্লিনিক বন্ধ করে যান। গতকাল সকালে ক্লিনিক খুলতে গিয়ে দেখেন প্রধান গেটের তালা ভাঙা। পরে তিনি ভেতরে প্রবেশ করে ওষুধ রাখার কক্ষের দরজার তালাও ভাঙা দেখেন। এ সময় তিনি দেখতে পান বিভিন্ন ধরনের ঔষধ ও স্যালাইন চুরি হয়ে গেছে।


পরে বিষয়টি তিনি সিএসজি কমিটি ও ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন।

ওই কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি শারমিন সুলতানা বলেন,আজ সকালে আমি যখন ক্লিনিকের পৌঁছি তখন দেখি  তালা ভেঙ্গে কে বা  কারা ভিতরে প্রবেশ করে স্টোর  রোমের আলমারির  তালা ভেঙ্গে বিভিন্ন ধরনের ঔষধ ও স্যালাইন চুরি করে নিয়ে গেছে। এর পূর্বে আরোও একাধিক বার এই ক্লিনিকে চুরির ঘটনা ঘটেছে।

বংশীকুন্ডা (দঃ)  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল আহমদ বলেন, যখন শুনলাম যে সাতুর কমিউনিটি ক্লিনিকে চুরি হয়েছে তখন সাথে সাথে আমি ঘটনাস্থল পরিদর্শন করে প্রশাসনকে অবগত করেছি।

বাংলাদেশ সময়: ১৫:০০:২২ ● ৮১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ