মধ্যনগরে সংরক্ষিত নারী ইউপি সদস্যের উপর হামলা

Home Page » সারাদেশ » মধ্যনগরে সংরক্ষিত নারী ইউপি সদস্যের উপর হামলা
রবিবার, ১ মে ২০২২



শামসুন্নাহারস্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ:সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলা বংশীকুন্ডা (দঃ) ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য মোছা: শামসুননাহার বেগম (৫০) এর উপর অর্তকিত হামলার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বংশীকুন্ডা (দঃ) ইউনিয়নের সাতুর পীরালী মৌলার মাজার সংলগ্ন মিষ্টার মিয়ার বাড়ির সামনে এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়,শনিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৯ টার দিকে সাতুর গ্রামের সামনে দিয়ে সংরক্ষিত নারী সদস্য শামসুননাহার বেগম বাড়িতে   যাওয়ার পথে  ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে  আমিনুল ইসলাম (৩২)  এর সাথে বিজিএফ চালের বিষয় নিয়ে কথা-কাটাকাটি কে কেন্দ্র করে তর্ক বির্তক হয়। পরে আমিনুল ও তার  ছোটভাই আলীনুর (২৬) ও আশিকনুর (২২) উত্তেজিত হয়ে ওই  সংরক্ষিত নারী সদস্য শামসুননাহার কে কিল,ঘুষি ও চুলের মুটি ধরে টানা হেঁচড়া করে ।পরে ওই সংরক্ষিত নারী সদস্য কে হামলার কবল থেকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠায়।বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় সেখানে আছেন তিনি।


হামলার শিকার শামসুননাহার বেগম জানান,আমার উপরে হামলার পরে আমি হামলাকারীদের বিরুদ্ধে মধ্যনগর থানায় অভিযোগ দায়ের করেছি।বর্তমানে আমি চিকিৎসাধীন অবস্থায় ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছি।

বংশীকুন্ডা (দঃ)  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল আহমদ বলেন, আমার পরিষদের সংরক্ষিত নারী সদস্য শামসুননাহারের উপর হামলা খবর শুনে আমি ইউপি সদস্যদের সাথে নিয়ে জরুরি বৈঠকে বসেছি। এই বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মধ্যনগর থানার ওসির সাথে আমার কথা হয়েছে।আশা করি তারা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন।


মধ্যনগর থানার ওসি জাহিদুল হক জানান,এই বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮:৫৮:০০   ৫৭৫ বার পঠিত   #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


মধ্যনগরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ
বন্যায় ক্ষতিগ্রস্ত সড়কের সংস্কারে প্রয়োজন দেড় হাজার কোটি টাকা
পিরোজপুর থেকে এখন বাসে সাড়ে তিন ঘণ্টায় ঢাকা
পদ্মা সেতু দিয়ে দক্ষিণের পথে স্বস্তির যাত্রা
মধ্যনগরে বানভাসি মানুষের পাশে সাজেদা আহমদ
মধ্যনগরে স্লিপ থাকার পরেও পায়নি ত্রাণ
পদ্মা সেতুতে যানবাহন চলাচল শুরু
মধ্যনগরে ৪০০ পরিবারে মধ্যে ত্রাণ বিতরণ
মধ্যনগরে আব্দুল আউয়াল মিছবাহ’র উদ্যোগে ত্রাণ বিতরণ
মধ্যনগরে ১৫ টি বেদে পরিবারের মধ্যে ওসির ত্রাণ বিতরণ

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement