মধ্যনগরে বানভাসি মানুষের পাশে সাজেদা আহমদ

Home Page » সারাদেশ » মধ্যনগরে বানভাসি মানুষের পাশে সাজেদা আহমদ
সোমবার ● ২৭ জুন ২০২২


মধ্যনগরে বানভাসি মানুষের পাশে সাজেদা আহমদস্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজ:সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দূর্গম গ্রামগুলোর বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ক্ষতিগ্রস্ত গ্রামগুলোতে এই পর্যন্ত চার শতাধিক বন্যাকবলিত মানুষের মধ্যে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেছেন উপজেলা  আওয়ামী লীগের সদস্য সাজেদা আহমেদ।
তার দেওয়া ত্রাণ সামগ্রী গুলোর মধ্যে রয়েছে চিরা,গুর,চাল,ডাল, খাবার স্যালাইন, সয়াবিন তেল, আলু ও পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট।
বন্যা পরিস্থিতির অবনতি হলে  গত বৃহস্পতিবার থেকে  প্রতিদিন বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দুর্গম গ্রামগুলোতে ত্রাণ সামগ্রী নিয়ে ছুটে চলছেন।
একজন নারীর এমন উদ্যোগ কে স্বাগত জানিয়েছেন ইউনিয়নের সুশীল সমাজ।

 

সাজেদা আহমেদ বলেন,মানুষের দুঃখ কষ্ট ও দুর্ভোগ দেখলে আমি চুপ করে থাকতে পারিনা।তাই বিপদে আপদে মানুষের পাশে আমি সবসময়ই ছুটে চলি।আমার এই পথ চলার পাথেয় আমার স্বামী বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল আহমদ। তার থেকেই আমি এই অনুপ্রেরণা পাই।এবং ২৮ জুন থেকে আমরা ত্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে বন্যাকবলিত মানুষদের প্রাথমিক চিকিৎসা প্রদান করব।

ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মুনতাসির হাসান বলেন, আমাদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে   একা  বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়ানো সম্ভব নয়।যারা ব্যক্তিগত উদ্যোগে বন্যাকবলিত মানুষের পাশে দাঁড়াচ্ছেন, নিশ্চয়ই এটি প্রশসংনীয় উদ্যোগ।

বাংলাদেশ সময়: ৯:৪০:২১ ● ৩২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ