রবার্ট লেভান্ডস্কি দেখছেন লা লিগা প্রধান

Home Page » খেলা » রবার্ট লেভান্ডস্কি দেখছেন লা লিগা প্রধান
বুধবার, ২৯ জুন ২০২২



ফাইল ছবি রবার্ট লেভান্ডস্কি

বঙ্গনিউজ খেলার খবর : বায়ার্ন মিউনিখ ছাড়তে চান রবার্ট লেভানডফস্কি। এ নিয়ে কোনো সংশয় নেই। পোলিশ স্ট্রাইকার যে বার্সেলোনায় যেতে চান সেটা নিয়েও জল্পনা নেই বললেই চলে। দুই পক্ষের মধ্যে বাধা হয়ে দাঁড়িয়েছে খেলোয়াড়টির বর্তমান ক্লাব বায়ার্ন মিউনিখ। এবারের দলবদলের মৌসুমে সম্ভাব্য এটাই যেন হয়ে উঠেছে ‘টক অব দ্য ট্রান্সফার উইন্ডো।
লেভাকে দলে টানার প্রস্তুতি নিচ্ছে বার্সা। তা বায়ার্ন মিউনিখের যতই আপত্তি থাকুক না কেনো। স্প্যানিশ লা লিগা প্রেসিডেন্ট হ্যাভিয়ের টিবাসের বিশ্বাস, কাতালান জায়ান্টদের সঙ্গে লেভার চুক্তিটা শিগগিরই হয়ে যাবে। লিগের সর্বোচ্চ কর্তার আশা, আগামী মৌসুমে বার্সেলোনার জার্সিতে দেখা যাবে বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকারকে।
লেভার সঙ্গে বায়ার্ন মিউনিখের চুক্তি আছে আরো আরো এক মৌসুমের। ততদিন যে তাকে ধরে রাখা সম্ভব নয় সেটাই বাস্তবতা। সেই ভাবনাই আশার পালে হাওয়া দিচ্ছে লা লিগা প্রধান টিবাসকে। মঙ্গলবার সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘আমি আশা করছি লেভানডফস্কি বার্সেলোনার হয়ে খেলবেন এবং দারুণ একটা মৌসুম হবে।
পোল্যান্ড অধিনায়ককে স্প্যানিশ ফুটবলে আনতে বার্সা সভাপতি হুয়ান লাপোর্তার সর্বোচ্চ আন্তরিকতাও আশা করছেন টিবাস। তিনি বলেছেন, ‘আমি আশা করছি খেলোয়াড়টিকে বার্সেলোনায় আনতে লাপোর্তার আন্তরিকতার কোনো ঘাটতি থাকবে না। কারণ সে (লেভা) বায়ার্ন মিউনিখ এবং ইউরোপিয়ান ফুটবলের কিংবদন্তি।’
অনেক দিন ধরেই একজন প্রকৃত ‘নাম্বার নাইনে’র খোঁজে আছে বার্সেলোনা। কিন্তু অর্ধ যুগ পেরিয়ে গেলেও পছন্দসই কাউকে দলে টানতে পারেনি তারা। এ জন্য আর্থিক দুর্বলতাও অনেকাংশে দায়ী। তবে এবার সাধ্যের মধ্যে লেভাকে উড়িয়ে আনার স্বপ্ন দেখছে স্প্যানিশ ক্লাবটি।

বাংলাদেশ সময়: ১০:২৮:৫৫   ৫৯ বার পঠিত   #  #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলা’র আরও খবর


ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড
যুবসমাজকে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় আন্তরিক হতে হবে: প্রধানমন্ত্রী
টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং এ আফিফের উন্নতি
“জাবি ইএমবিএ এ্যালামলাই এসোসিয়েশন ক্রিকেট টুর্নামেন্ট-২০২২
ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে তারকা ক্রিকেটারের পিছু নিয়েছেন লিটন
দোষী সাব্যস্ত হলো বাংলাদেশের পেসার শহিদুল
ভক্তদের জন্য সাকিবের ঈদ উপহার!
গতিবেগ কমেনি, শোয়েব আখতারের পাথর মারার গতি ছিল ১০০ মাইল !
৩৫ রানে হারল বাংলাদেশ, লড়লেন কেবল সাকিব

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement