মধ্যনগরে চতুর্থ দিনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ

Home Page » সারাদেশ » মধ্যনগরে চতুর্থ দিনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরণ
শুক্রবার ● ১ জুলাই ২০২২


---স্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ:বন্যার্ত মানুষের সাহায্যার্থে ফ্রি স্বাস্থ্যসেবা দিয়েছেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য সাজেদা আহমেদ।   (১ জুলাই) সকালে চতুর্থ  দিনের অংশ হিসেবে জন জনপদ নারী ও শিক্ষা উন্নয়ন সংস্থা (জনাশিউস)এর অর্থায়নে  ও ধর্মপাশা উপজেলা সমকাল সহৃদ’র আয়োজনে   মধ্যনগর  উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের মোহাম্মদ আলীপুর  ও আলমপুর  গ্রামে  ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন করে দুইশো জনের মধ্যে বন্যায় রোগাক্রান্ত অসহায় মানুষদের এ চিকিৎসাসেবা দেওয়া হয় ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে ভয়াবহ বন্যায় পানিবাহিত এবং বিভিন্ন রোগাক্রান্ত নারী-শিশু-বৃদ্ধ ও নানা বয়েসিদের অভিজ্ঞ চিকিৎসকের মাধ্যমে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়।

চিকিৎসা সেবা প্রদান করেন ডাঃ কাজল রায় ও ডাঃ প্রণব কান্তি সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জনাশিউশের নির্বাহী পরিচালক  সাজেদা আহমেদ,প্রভাষক সুমি হাসান,সাংবাদিক আল-আমিন আহমেদ সালমান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিউটন সরকার।

আগামীকাল (২ জুলাই) সকাল ৮ টায় মেডিকেল ক্যাম্প শুরু হবে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন থেকে পরে আবার  চাপাইতি গ্রামে।স্বাস্থ্যসেবা প্রদান করবেন ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মিজানুর রহমান রনি।

বাংলাদেশ সময়: ২২:৫৫:৫২ ● ৪৯৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ