ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ

Home Page » এক্সক্লুসিভ » ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজন নিহত; রাস্তায় গর্ভস্থ শিশু ভুমিষ্ঠ
শনিবার ● ১৬ জুলাই ২০২২


দুর্ঘটনাকারী ট্রাক ও ইনসেটে নবজাতক শিশু

বঙ্গ-নিউজ:  দিনমজুর জাহাঙ্গীর অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য হাসপাতালে আনার পথে ট্রাকচাপায় মেয়েসহ তারা তিনজনই নিহত হয়েছেন। এ সময় অন্তঃসত্ত্বা স্ত্রীর পেট ফেটে নবজাতক বাইরে বের হয়ে আসে। পরে স্থানীয়রা উদ্ধার করে নবজাতককে কমিউনিটি বেজড মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ঘটনাটি ঘটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কোর্টভবন এলাকায়।

জানা যায়, ত্রিশাল উপজেলার রায়মণি গ্রামের জাহাঙ্গীর আলম একজন দিনমজুর। তিনি অন্তঃসত্ত্বা স্ত্রী ও তার মেয়ে সানজিদাকে নিয়ে আল্ট্রাসনোগ্রাম করাতে ত্রিশালে আসেন। পৌর শহরের খান ডায়াগনস্টিক সেন্টারের সামনে রাস্তা পারাপারের সময় ময়মনসিংহগামী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম, স্ত্রী রত্না বেগম মারা যান। ঘটনাস্থলেই রত্না সন্তান প্রসব করেন। এ সময় তাদের মেয়ে সানজিদা আক্তার গুরুতর আহত হয়। হাসপাতালে নেওয়ার পথে সানজিদাও মারা যায়।

হাসপাতালটির মেডিক্যাল অফিসার আরিফ আল নূর বলেন, আমরা বাচ্চাটির অবস্থা ভালো পেয়েছি। পরে এক্স-রে করার পর ডান হাতের দুটি অংশে ভাঙা দেখা গেছে। বাচ্চাটি এখন শিশু ওয়ার্ডে চিকিৎসাধীন।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, ঘটনার পরপরই খবর পেয়ে রাস্তায় দায়িত্বরত পুলিশ টিম ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। লাশ থানায় নিয়ে এসে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:১৫:৩৪ ● ৫৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ