মানবিক বাংলাদেশের চেয়ারম্যান এর সাথে জাবি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

Home Page » সারাদেশ » মানবিক বাংলাদেশের চেয়ারম্যান এর সাথে জাবি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ
সোমবার ● ১ আগস্ট ২০২২


সৌজন্য সাক্ষাতের ছবি

বঙ্গনিউজঃ ২৭ জুলাই রাতে জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের প্রেসিডেন্ট জনাব মাকসুদুর রহমান এর নেতৃত্বে এসোসিয়েশনের প্রতিনিধি দল বাংলাদেশের বিশিষ্ট শিল্পপতি, ব্যবসায়ী, হক গ্রুপ অফ ইন্ডাস্ট্রিস এর ম্যানেজিং ডিরেক্টর এবং মানবিক বাংলাদেশের চেয়ারম্যান জনাব আদম তমিজী হক এর সাথে তার গুলশানের বাসভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।

বৈঠকের শুরুতে এসোসিয়েশনের পক্ষ থেকে জনাব আদম তমিজী হককে সম্মাননা স্মারক এবং এসোসিয়েশনের জার্সি প্রদান করা হয়. উক্ত বৈঠকে জাবি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে মানবিক বাংলাদেশের কল্যানমুলক কর্মকান্ডের প্রশংসা করা হয় এবং মানবিক বাংলাদেশের বিভিন্ন কল্যানমুলক কর্মকান্ডে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। এসোসিয়েশনের প্রেসিডেন্ট জনাব মাকসুদুর রহমান এসোসিয়েশনের নানাবিধ সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষামূলক, কল্যানমুলক কর্মকান্ড সম্পর্কে অবহিত করেন এবং জনাব আদম তমিজী হক এসোসিয়েশনের কর্মকান্ডের প্রশংসা করেন এবং সর্বাত্মক সহযোগিতা ও পাশে থাকার দৃঢ় আশ্বাস প্রদান করেন।
এছাড়াও উক্ত বৈঠকে জাবি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের পক্ষ থেকে জনাব আদম তমিজী হক এবং হক গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ইন্টার্নশীপ, চাকরি এবং কর্মক্ষেত্রের সুযোগ সৃষ্টির জন্য আহ্বান করা হয় ।
এছাড়াও উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন জাবি ইএমবিএ এলামনাই এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট এস এম মাসুম, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, কোষাধ্যক্ষ মাসুদ রানা, যুগ্ম-সম্পাদক রেজওয়ান আহমেদ, ক্রিয়া বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম শরীফ, নির্বাহী সদস্য মো: কামরুল হাসান অর্ক, মানবিক বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক (উত্তর) ফারজানা শারমিন তন্নী, হৃদয়, হাদি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১২:৫৫:২৪ ● ৬৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ