ট্রাফিক সার্জেন্টের উপর রাগে মোটরসাইকেলে আগুন

Home Page » জাতীয় » ট্রাফিক সার্জেন্টের উপর রাগে মোটরসাইকেলে আগুন
সোমবার, ৮ আগস্ট ২০২২



ফাইল ছবিবঙ্গ-নিউজ:রাজশাহীতে এক ট্রাফিক সার্জেন্টের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন আশিক আলী (৩০) নামের এক যুবক। আজ সোমবার দুপুরে রাজশাহী নগরের কোর্ট হড়গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

আশিক আলী রাজশাহী নগরের কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকার আশাব আলীর ছেলে। ঘটনার পর তাঁকে আটক করে থানায় নিয়ে গেছে ট্রাফিক পুলিশ।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ সকাল থেকে রাজশাহী নগরের কোর্ট হড়গ্রাম মোড়ে দায়িত্বপালন করছিলেন ট্রাফিক সার্জেন্ট কাইয়ুম। বেলা একটার পর ওই এলাকা দিয়ে বাবাকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন আশিক আলী। এ সময় তাঁর মোটরসাইকেল আটকে প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে বলেন সার্জেন্ট কাইয়ুম। এ সময় তাঁর কাছে কাগজপত্র ছিল না।


বাড়ি থেকে কাগজপত্র আনার জন্য সময় চান তিনি। তবে সার্জেন্ট তাঁর সেই অনুরোধ না শুনে মোটরসাইকেলটি জব্দ করেন। এরপর সার্জেন্ট কাইয়ুম রাস্তায় অন্য মোটরসাইকেলের কাগজপত্র চেক করতে থাকেন। এ সময় আশিক আলী তাঁর মোটরসাইকেলের কাছে গিয়ে সেটিতে আগুন ধরিয়ে দেন। এ ঘটনায় আশিক আলীকে আটক করে ট্রাফিক পুলিশের অফিসে নিয়ে যাওয়া হয়।

জানতে চাইলে আশিক আলী  বলেন, তিনি মোটরসাইকেল কেনার পর তিনবার মামলা খেয়েছেন। প্রতিবারই মোটরসাইকেল তিন-চার দিন করে আটকে রাখা হয়। এরপর টাকা দিয়ে ছাড়িয়ে নিতে হয়।রাজশাহী মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের উপপুলিশ কমিশনার অনির্বাণ চাকমা বলেন, সার্জেন্ট কাইয়ুম ওই এলাকায় দায়িত্বপালন করার সময় আশিক আলীর গাড়ি থামিয়ে কাগজপত্র দেখাতে বলেন। কিন্তু আশিক তা দেখাতে পারেননি। পরে গাড়িটি এক পাশে রাখা হয়। এরই এক ফাঁকে তিনি গাড়িতে আগুন ধরিয়ে দেন। ঘটনার পর আশিক আলীর বাবা জানিয়েছেন, এর আগেও তাঁর ছেলের বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা হয়েছে। ব্যবসাসংক্রান্ত মামলা রয়েছে। এ জন্য তিনি মানসিকভাবে বিপর্যস্ত।

এ ঘটনায় আশিক আলীকে মুচলেকা নিয়ে ছেড়ে দেবেন বলে জানিয়েছেন নগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম।

বাংলাদেশ সময়: ১৯:৫৫:২৬   ১৫৭ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন
যুক্তরাষ্ট্রের নথি ফাঁসকারী স্নোডেন রাশিয়ার নাগরিকত্ব পেলেন
পাল্টাপাল্টি কর্মসূচিতে যাবে না আওয়ামী লীগ- কাজী জাফর উল্লাহ
পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকাডুবিতে মৃত বেড়ে ৩৫, নিখোঁজ ৫৫
পঞ্চগড়ে করতোয়া নদীতে নৌকা ডুবে ২৪ জনের মৃত্যু
রোহিঙ্গাদের জন্য যুক্তরাষ্ট্র আরও দেবে ১৭০ মিলিয়ন ডলার
বাংলাদেশে এসেছেন ভারতের নয়া হাইকমিশনার প্রণয় কুমার
প্রশ্নপত্র ফাঁস, আরও দুই পরীক্ষার প্রশ্ন বাতিল
দেশ ছাড়ছেন, তবু রাশিয়ানরা সেনাবাহিনীতে যোগ দিচ্ছে না ?
আইজিপি বেনজীর আহমেদ অবসরে যাচ্ছেন

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement