সংবিধানকে বাইপাস করে বিশেষ দলকে নির্বাচনে আনার সুযোগ নেই-আমু

Home Page » জাতীয় » সংবিধানকে বাইপাস করে বিশেষ দলকে নির্বাচনে আনার সুযোগ নেই-আমু
মঙ্গলবার ● ২৩ আগস্ট ২০২২


সাম্যবাদী দলের শোক সভায় আমি হোসেন

বঙ্গ-নিউজ:  আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, সংবিধানের ভিত্তিতে দেশ চলছে। কেউ এতে হস্তক্ষেপ করতে পারবে না। সংবিধানকে বাইপাস করে বিশেষ একটি গোষ্ঠী বা দলকে নির্বাচনে আনার কোনো সুযোগ নেই।

আজ সকালে জাতীয় প্রেস ক্লাবে জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশের সাম্যবাদী দল আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নির্বাচন নিয়ে যারা কথা বলছেন নিজেদের আয়নায় তাদের মুখ দেখার আহ্বান জানিয়ে আমির হোসেন আমু বলেন, হুন্ডা, গুণ্ডা আর ভোট কারচুপির মাধ্যমে বিএনপিই এ দেশের ভোট ব্যবস্থাকে ধ্বংস করেছে। তাই নির্বাচন নিয়ে কথা বলা তাদের মুখে শোভা পায় না।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া জিয়া পরিবারকে খুনি পরিবার উল্লেখ করে বলেন, বিএনপি হত্যা ও খুনের রাজনীতি বহনকারী দল। মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে তাদেরকে প্রতিহত করতে হবে।

জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি হাসানুল হক ইনু বলেন, গণতন্ত্রের মুখোশধারী বিএনপি আর ধর্মের মুখোশধারী জামায়াতকে ক্ষমতা বাইরে রাখতে হবে। কারণ তারা খুন ও অপরাজনীতির ধারক।

বাংলাদেশের সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে আলোচনাসভায় গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটি ব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, জাতীয় পার্টি জেপি প্রেসিডিয়াম সদস্য এজাজ আহম্মেদ মুক্তা, গণআাজাদী লীগের সভাপতি অ্যাডভোকেট এস কে সিকদার, বাসদের আহ্বায়ক রেজাউর রশিদ, ন্যাপ নেতা পার্থ সারথি চট্টোপধ্যায় প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ২১:১১:১৬ ● ২৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ