শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা

Home Page » এক্সক্লুসিভ » শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মটোরোলা
রবিবার ● ৩০ অক্টোবর ২০২২


মডেল মটো এক্স৪০

বঙ্গ-নিউজ:  শক্তিশালী প্রসেসরে নতুন স্মার্টফোন বাজারে আনছে মার্কিন প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান মটোরোলা। ফোনটির মডেল মটো এক্স৪০। চীনের সিথ্রী কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ার পর, চলতি সপ্তাহে টেনা সার্টিফিকেশন সাইটে ফোনের ছবি ও তথ্য ফাঁস করা হয়েছে।

তথ্য অনুসারে, ফোনটিতে থাকবে ৩.০ গিগাহার্টজের অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত কোয়ালকমের আসন্ন স্ন্যাপড্রাগন ৮ জেন ২। একাধিক ভ্যারিয়েন্ট থাকবে ফোনটির র‌্যাম ও স্টোরেজে।

মোটো এক্স৪০ ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১৬৫ হার্টজ। ফোনে রিফ্রেশ রেট সাধারণত ১৪৪ হার্টজের উপরে দেখা যায় না। ১০৮০ বাই ২৪০০ পিক্সেলের ফুল এইচডি প্লাস রেজুলেশন এবং ১০ বিট কালার থাকবে এতে। নিরাপত্তার জন্য ফোনটিতে থাকবে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

ফোনটিতে ৬০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে। ডিভাইসের ব্যাক প্যানেলে থাকতে পারে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, আরও থাকবে দুইটি ক্যামেরা ৫০ মেগাপিক্সেল ও ১২ মেগাপিক্সেল সেন্সর।

৪৪৫০ এমএএইচ ব্যাটারি থাকবে ফোনটিতে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেট।

উল্লেখ্য, প্রথম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চালিত ফোনের মধ্যে এটি অন্যতম হতে পারে। কারণ এতে থাকবে দুইটি ৫০ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির দাম কেমন হবে এবং কবে নাগাদ বাজারে আসবে সে সর্ম্পকে কিছুই জানায়নি মটোরোলা।

বাংলাদেশ সময়: ২০:৫৫:৪১ ● ৮৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ