১৬ ব্যান্ডের সবচেয়ে বড় কনসার্ট আজ আর্মি স্টেডিয়ামে

Home Page » জাতীয় » ১৬ ব্যান্ডের সবচেয়ে বড় কনসার্ট আজ আর্মি স্টেডিয়ামে
শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২



১৬ ব্যান্ডের সবচেয়ে  বড় কনসার্ট আজ

বঙ্গনিউজঃ   রাজধানীর আর্মি স্টেডিয়ামে একমঞ্চে গাইবে দেশের সেরা ১৬টি ব্যান্ড। ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ শিরোনামের এই কনসার্টে একই মঞ্চে বাংলাদেশের ব্যান্ড সংগীতের ইতিহাসে শ্রোতাপ্রিয়তা পাওয়া ১৬ টি ব্যান্ডের গান  আজ  উপভোগ করতে পারবেন শ্রোতারা।

আয়োজক প্রতিষ্ঠান থেকে জানাো হয়েছে দুপুর থেকেই শুরু হবে কনসার্ট, চলবে রাত পর্যন্ত।

১৬টি ব্যান্ড দলের মধ্যে রয়েছে, নগর বাউল থেকে শুরু করে মাইলস, ওয়ারফেইজ, সোলস, রেঁনেসা, ফিডব্যাক! আছে অর্থহীন, মাকসুদ ও ঢাকা, অবসকিউর, দলছুট, আর্টসেল, শিরোনামহীন, ভাইকিং, ক্রিপটিক, ফেইট, পেন্টাগন ও পাওয়ারসার্জ এর মতো দল।

আজ থেকে প্রায় ৯ বছর আগে কিংবদন্তি আইয়ুব বাচ্চুর পরিকল্পনায় চ্যানেল আইয়ের উদ্যোগে চ্যানেল আই প্রাঙ্গনে শুরু হয়েছিল ‘চ্যানেল আই ব্যান্ড ফেস্ট’। বছরের পহেলা ডিসেম্বরে দেশের সেরা ব্যান্ডগুলোর উপস্থিতিতে জমে উঠতো এই ব্যান্ড ফেস্ট। সেই ব্যান্ড ফেস্টের স্বপ্ন দ্রষ্ট্রা আইয়ূব বাচ্চু এখন প্রয়াত। ‘বামবা-চ্যানেল আই ব্যান্ড মিউজিক ফেস্ট ২০২২’ শিরোনামে এই কনসার্টের মাধ্যমে আয়ূব বাচ্চুর সেই স্বপ্ন এ বছর থেকে আরও বিস্তৃত পরিসর পেল।

বামবার সভাপতি হামিন আহমেদ বলেন, আজ দেশের ১৬টি ব্যান্ড আর্মি স্টেডিয়ামে পারফর্ম করছে। এটা ব্যান্ড সংগীতের জন্য একটা মাইলফলক। আইয়ুব বাচ্চুর হাত ধরে চ্যানেল আই এই প্রাঙ্গণ থেকে এই ব্যান্ড ফেস্টের আয়োজন শুরু হয়েছিল তা আজ থেকে বৃহৎ পরিসর পেল। তার স্বপ্নটিকে আরো বৃহৎ পরিসরে আমরা নিয়ে যেতে চাই।

ইতোমধ্যে বাংলা ব্যান্ড নিয়ে আইয়ুব বাচ্চুর স্বপ্ন এবং চ্যানেল আইয়ের সেই উদ্যোগের সঙ্গে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস এসোসিয়েশন (বামবা) যুক্ত হয়ে ১ ডিসেম্বর বাংলাদেশে ‘ব্যান্ড মিউজিক ডে’ বলে ঘোষণা দিয়েছে।
আয়োজকরা জানান, ২ ডিসেম্বর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দেশের সবচেয়ে বড় কনসার্ট উপভোগ করতে প্রবেশে মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। আগ্রহীরা www.getsetrock.com এর ওয়েব সাইটে লগ-ইন করে টিকেট সংগ্রহ করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭:১৮:০৫   ২০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


জিয়াউর রহমান আমাকে দেশে ফিরতে বাধা দিয়েছিল:শেখ হাসিনা
বেলুচিস্তানে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪১ জন
রাজশাহীর ব্যাপক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাতে চাই : লিটন
বিচার বিক্রি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা :প্রধান বিচারপতি
প্রশিক্ষণ মহড়ার সময় ভারতে ২ যুদ্ধবিমান বিধ্বস্ত
৫০ বিলিয়ন ডলারের সম্পদ হারিয়েও এশিয়ার শীর্ষ ধনী গৌতম আদানি
রুশ সেনাদের মোকাবেলায় ৩২১টি ভারী ট্যাংকের প্রতিশ্রুতি
রোহিঙ্গাদের প্রত্যাবাসনে ওআইসির সমর্থন চেয়েছে বাংলাদেশে
অমর্ত্য সেন নোবেল জয়ী নন !!
রাষ্ট্রপতি ক্ষমতার অপপ্রয়োগ ঠেকানোর নির্দেশ দিলেন ডিসিদের


Bongo News News Archive

আর্কাইভ