অমর একুশে বইমেলায় ঝড় তুলেছে হাওরকবি’র “হাওর পারের নাইয়া”

Home Page » আজকের সকল পত্রিকা » অমর একুশে বইমেলায় ঝড় তুলেছে হাওরকবি’র “হাওর পারের নাইয়া”
রবিবার ● ২৬ ফেব্রুয়ারী ২০২৩


---

চলমান অমর একুশে বইমেলা ২০২৩ এ সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার হাওরবাদী লেখক, গবেষক, হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের লিখা ‘হাওর পারের নাইয়া, কাব্যগ্রন্থটি’ অমর একুশে বইমেলা ঢাকায় পাঠকদের মাঝে ঝড় তুলেছে। বইমেলায় লিটলম্যাগ চত্তর ১৫১ নং গাঙুর প্রকাশন স্টলে পাওয়া যাচ্ছে।বইটি পেতে সকাল থেকেই পাঠকরা গাঙুর প্রকাশনের স্টলে ভীড় জমিয়েছে। জানা যায় হাওরকবি জীবন কৃষ্ণ সরকারের হাওর বিষয়ক চতুর্থ কাব্যগ্রন্থ এটি।এর আগে মাটির পুতুল,হাওরবিলাপ,হাওর মোদের জীবন মরণ নামক আরো তিনটি বই প্রকাশ করে বেশ সুনাম কুঁড়িয়েছেন তিনি।তাই এবারো তার বইটি পাঠক নন্দিত হবে বলে মনে করেন হাওরবাদী এই কবি।বইটির মুখবন্ধ লিখেছেন তরুণ কবি ও গল্পকার জেনারুল ইসলাম, প্রচ্ছদ করেছেন জি ডি জয় দত্ত,অক্ষর বিন্যাস সুমন আহমদ,প্রকাশ করেছেন গাঙুর প্রকাশন এর স্বত্বাধীকারী কবি অসীম সরকার।

 

জানতে চাইলে হাওর পারের নাইয়া কাব্যগ্রন্থটির লেখক হাওরকবি জীবন কৃষ্ণ সরকার বলেন “হাওর বিষয়ক কিছু লিখে প্রকাশ করার মতো আমার আর আনন্দের কিছু নাই “। বইটি প্রকাশ করতে পেরে নিজেকে বেশ আনন্দিত অনুভব করছি।আশা রাখি আমার গত তিনটি বইয়ের মতো এই বইটিও বিপুল পাঠক প্রিয়তা পাবে।

 

গাঙুর প্রকাশনের কর্ণধার অসীম সরকার বলেন,এই বই হাওর বিষয়কে প্রাধান্য করে লেখায় এবং হাওর কেন্দ্রীক নামকরণ করায় পাঠকদের মধ্যে বেশ উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। আশা করা যায় বইটির দ্রুত আরো বিক্রি বাড়বে এবং পাঠকের মনে অচিরেই স্থায়ী জায়গা করে নিবে।

 

বাংলাদেশ সময়: ১১:৩২:৫৯ ● ১০৫১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ