জাভেদ বাজওয়ার বিচার দেখতে চান ইমরান খান

Home Page » জাতীয় » জাভেদ বাজওয়ার বিচার দেখতে চান ইমরান খান
শনিবার ● ৪ মার্চ ২০২৩


ফাইল ছবি- ইমরান খান-জাভেদ বাজওয়ার

বঙ্গ-নিউজ: পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান সে দেশের সামরিক আদালতে সাবেক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়ার বিচার দেখতে চান। লাহোরে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান। খবর দ্য নিউজ।

ইমরান খান বলেন, আমার মনে হয় বর্তমান সেনাপ্রধান জেনারেল আসিম মুনীর আমাকে শত্রু ভাবেন। রাজনীতি কি জিনিস সেটা এস্টাবলিশমেন্ট (সেনাবাহিনী) বুঝে না। এস্টাবলিশমেন্টের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। দেশের ভালোর জন্য আমি তাদের সঙ্গে কথা বলতে প্রস্তুত রয়েছি।

তিনি বলেন, দেশের জন্য দেশের ইস্যুতে কথা বলতে পারি। তবে কেউ যদি আশা করে আমি তাদের কাছে নত হব, তা কখনও হবার নয়। কেউ আলোচনায় আগ্রহী না হলে আমার কিছু করার নেই।

নিজের বিরুদ্ধে তিনটি মামলায় ইসলামাবাদের আদালতে হাজির হয়ে জামিন নেওয়ার পর ইমরান খান সম্প্রতি লাহোরের বাসায় ফেরেন। সেখানেই সাংবাদিকদের সঙ্গে সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতিসহ বিভিন্ন ইস্যুতে কথা বলেন তিনি।

ইমরান খান বলেন, সাবেক সেনাপ্রধান জেনারেল বাজওয়া আমাকে পেছন থেকে ছুরিকাঘাত করেছেন। তার কোর্টমার্শাল হওয়া উচিত। গত বছর আমি মস্কোতে পূর্বনির্ধারিত সফরে যাবার পরপর তিনি (বাজওয়া) রাশিয়ার বিরুদ্ধে কথা বলেন।

আসন্ন সাধারণ নির্বাচন নিয়ে তিনি বলেন, আমরা (পিটিআই) নির্বাচনে জিতব। পিডিএমের (ক্ষমতাসীন জোট) আম্পায়ার থাকা সত্ত্বেও আমরা জিতব।

বাংলাদেশ সময়: ২০:২৯:০১ ● ২০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ