ধর্মপাশায় রনজিত সরকারের গণসংযোগ

Home Page » সারাদেশ » ধর্মপাশায় রনজিত সরকারের গণসংযোগ
রবিবার ● ১৯ মার্চ ২০২৩


---সুনামগঞ্জ ১ আসনে গনসংযোগে করছেন নৌকার

মনোনয়ন প্রত্যাশী এড. রনজিত সরকার

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-১ আসনের দলীয় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ ও উঠান বৈঠক এবং বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা এডিশনাল পিপি এডভোকেট রনজিত সরকারের।

শনিবার (১৮ মার্চ ) দিনব্যাপি ধর্মপাশা উপজেলার সদর বাজার, মহদিপুর বাজার, গোলুয়া বাজার, রাজাপুর বাজার, সরিষা কান্দা ইসলামপুর, ভোলাগঞ্জ বাজার, গোকলপুর বাজার, সুখাইড় রাজাপুর বাজার, জয়শ্রী বাজার বিভিন্ন স্থানে গনসংযোগ, উঠান বৈঠক ও পথ সভা করেন।

গনসংযোগ কালে রনজিত সরকার বলেন, প্রগতিশীল গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় নির্বাচনের পক্ষে। ইতোমধ্যে নির্বাচনি ইশতেহার তৈরির কাজ শুরু হয়েছে। আমাদের দলের নেতারা সুশীল সমাজ, যুবক-তরুণ ও বিভিন্ন পেশাজীবী মানুষদের কথা শুনছেন। তারা দেশটাকে কীভাবে দেখতে চায়, সেই তথ্যগুলো তারা নিচ্ছে। এগুলোই নির্বাচনি ইশতেহারে থাকবে। তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে আমরা বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে জনগণের কাছে সত্য তুলে ধরব। একই সঙ্গে তিনি বর্তমান সরকারের সময়ে যে উন্নয়নগুলো হয়েছে সেগুলো তৃণমূল মানুষের কাছে তুলে ধরেন। বিএনপি যে কখনো গণতন্ত্র ও নির্বাচনে বিশ্বাস করে না, তার প্রমাণগুলো তিনি তুলে ধরেন।


এসময় উপস্থিত ছিলেন, ধর্মপাশা উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, সাবেক চেয়ারম্যান ও আওয়ামিলীগ নেতা সেলিম আহমেদ, আব্দর রাজ্জাক, প্রেসক্লবের সাধারণ সম্পাদক ও পাইকরহাঠি ইউনিয়ন আওয়ামি লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী  এস.এম পহেল রেজা, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, ধর্মপাশা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান উজ্জ্বল, যুবলীগ নেতা ও সহ সম্পাদক সিলেট জেলা আইনজীবী সমিতির  এ,এম এইচ ওয়াসিম  যুবলীগ নেত মুশফিকুর রহমান মানিক, সুখাইড় দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা, সহ সম্পাদক সিলেট জেলা আইনজীবী সমিতি এড. এ.এইচ.এম ওয়াসীম,  মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক রিপন সরকার, যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, সাবেক ছাত্র নেতা ও যুবলীগ নেতা সুজিত দাস, ওলিদ মিয়া, ছয়ফুল, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা, প্রচার সম্পাদক সুমন দাস, সুজন মিয়া, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদ,  নাজির হোসেন, ৩নং চামারদানী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মমিনুর রেজা জনি প্রমুখ।---

বাংলাদেশ সময়: ১১:৩১:১১ ● ৭৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ