রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

Home Page » প্রথমপাতা » রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার
শুক্রবার ● ৯ জুন ২০২৩


রাজশাহী বিশ্ববিদ্যালয়

বঙ্গ-নিউজ: ছাত্রাবাস থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষার্থীর নাম মো. তানভীর ইসলাম, তিনি বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি নীলফামারী সদর থানার কাঞ্চন পাড়ায়, তারা বাবার নাম আবু বকর সিদ্দিক।

গতকাল   রাত ১২টার পর বিশ্ববিদ্যালয়ের পাশের এলাকা বিনোদপুরে ‘স্টুডেন্ট প্যালেস’ নামের একটি ছাত্রাবাস থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় ওই শিক্ষার্থীর কক্ষে একটি চিরকুট পাওয়া যায়।

পুলিশ ও মেসের শিক্ষার্থীরা জানান, ছাত্রাবাসের ওই কক্ষে একাই থাকতেন তানভীর। বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে পরিবারের সদস্যরা তানভীরকে ফোন পাচ্ছিলেন না। পরে ছাত্রাবাসের মালিককে ফোন করেন তারা। মালিক গিয়ে কক্ষের বাইরে থেকে দেখতে পান ভেতরে তানভীরের লাশ ঝুলছে। পরে তিনি পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থী তানভীর ইসলামের লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মতিহার থানার এসআই মফিজুল ইসলাম বলেন, খবর পেয়ে ছাত্রাবাস থেকে রাবি শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় তার কক্ষে একটি সুইসাইড নোট পাওয়া গেছে।

এদিকে তানভীরের কক্ষে পাওয়া চিরকুটে লেখা আছে, প্রিয় বাবা-মা, আপনাদের অনেক ভালোবাসি। তোমাদের জন্য কিছু করতে পারলাম না। উল্টো ফ্যামিলিকে শেষ করলাম। ছোট বোনটার কথা আর বললাম না। কান্না পাচ্ছে খুব। দিনের পর দিন আপনাদের ঠকিয়ে গেছি। এসব আপনারা জানতে পারলে হয়ত ভেতর থেকেই মরে যেতেন। সবসময় ভয়ে ভয়ে থাকতাম। গলা দিয়ে খাবার নামত না। তাই শেষ করলাম সবকিছু। এসব থেকে বাঁচার জন্য এ সিদ্ধান্ত। একাকীত্ব আমাকে গিলে খেলো। মনের শক্তি ফুরিয়ে গেলে দেহের শক্তি যতই থাকুক সম্ভব না বাঁচা। যদিও ক্ষমার যোগ্য না আমি, পারলে ক্ষমা করে দিয়েন। আপনাদের অযোগ্য সন্তান।

বাংলাদেশ সময়: ২০:২৮:১৮ ● ২৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ