শেখ হাসিনাকে গরু উপহার দিয়েছেন বুলবুল

Home Page » জাতীয় » শেখ হাসিনাকে গরু উপহার দিয়েছেন বুলবুল
শনিবার ● ১০ জুন ২০২৩


ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীকে গরু উপহার

বঙ্গ-নিউজ: ঈদুল আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি গরু উপহার দিয়েছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরকাওনা গ্রামের কৃষক ও আওয়ামী লীগ নেতা বুলবুল আহমেদ। গতকাল এ তথ্য জনান প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব হাসান জাহিদ তুষার।

উপ প্রেস সচিব বলেন, কৃষক বুলবুল আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি গরু উপহার দিতে চাচ্ছেন। বিষয়টা প্রধানমন্ত্রীকে জানালে তিনি উপহার গ্রহণে সম্মতি দেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী খুশি হয়েছেন। এই ভালোবাসার জন্য কৃষক বুলবুল আহমেদ ধন্যবাদ জানিয়েছেন তিনি। তবে প্রধানমন্ত্রী বলেছেন, গরুটি বুলবুল আহমেদের বাড়িতেই থাকবে। সেখানে কোরবানি দেওয়া হবে। সেই মাংস স্থানীয় দরিদ্র-অসহায় জনগণের মধ্যে বিলিয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী।

বুলবুল আহমেদ কিশোরগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক। তার স্ত্রী ইসরাত জাহান চাকরি করেন পল্লী সঞ্চয় ব্যাংকে।

বুলবুল বলেন, ২০২০ সালে আড়াই লাখ টাকা দিয়ে প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার জন্য ক্রস ব্রাহমা প্রজাতির এ গরু কিনি। এরপর গরুটিকে তিন বছর ধরে লালনপালন করি। এখন গরুটিতে আনুমানিক ৮০০ কেজি মাংস হতে পারে। গরুটি যেন সুস্থ থাকে সেজন্য কিশোরগঞ্জের বিখ্যাত পাগলা মসজিদে ৫ হাজার টাকা মানতও করছিলাম।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী এই উপহার গ্রহণ করর সম্মতি জানানোয় খুব খুশি লাগছে।

বাংলাদেশ সময়: ১৯:৫৭:২৪ ● ১৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ