এসএন ট্রাভেলস এজেন্সির সামনে বিক্ষোভ, হজযাত্রীর টাকা নিয়ে উধাও

Home Page » জাতীয় » এসএন ট্রাভেলস এজেন্সির সামনে বিক্ষোভ, হজযাত্রীর টাকা নিয়ে উধাও
বুধবার ● ১৪ জুন ২০২৩


এসএন ট্রাভেলস এজেন্সি হজযাত্রীর টাকা নিয়ে উধাও

বঙ্গ-নিউজ:অভিযোগ উঠেছে একটি এজেন্সি  রাজধানীতে ৫৩৮ জন হজযাত্রীর টাকা নিয়ে  পালিয়ে গেছে  । টাকা ফেরত পেতে রাজধানীর শ্যামপুরের জুরাইন এলাকায় এসএন ট্রাভেলস এজেন্সির অফিসের সামনে বিক্ষোভ করছেন ভুক্তভোগীরা।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্যামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নজরুল ইসলাম। তিনি বলেন ১৪ জুন, বুধবার দুপুরে এজেন্সির সামনে অবস্থান নেন ভুক্তভোগী হজযাত্রীরা।

ওসি আরও বলেন, এসএন ট্রাভেলস এজেন্সি ৫৩৮ জন হজযাত্রীর টাকা পালিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। আমাদের দুটি টিম এসএন ট্রাভেলস এজেন্সির অফিসের সামনে গিয়ে দেখেন সেখানে বিক্ষোভ করছেন ভুক্তভোগীরা। কিন্তু আমরা এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি।

ওসি বলেন, ওই এজেন্সি পাঁচশ’র বেশি হজযাত্রীর তাছ থেকে টাকা নিয়েছিল। কিন্তু ভিসা দিতে পেরেছে মাত্র কয়েকজনকে। এজেন্সির মূল মালিক পলাতক রয়েছেন। প্রতিষ্ঠানের কয়েকজনকে পাওয়া গেছে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে।

শ্যামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিহাব উদ্দিন বলেন, ভুক্তভোগীরা আপাতত আইনি প্রক্রিয়ায় যেতে চাইছেন না। তারা চাইছেন যেকোনোভাবে হোক তারা যেন হজে যেতে পারেন। এ বিষয়ে আলোচনা করতে হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) অফিসে যাবেন বলে জানান ভুক্তভোগীরা।

বাংলাদেশ সময়: ২০:৪৮:৪৯ ● ১৮১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ