সরকার কোনো চাপের কাছে নতি স্বীকার করবে না,ওবায়দুল কাদের

Home Page » জাতীয় » সরকার কোনো চাপের কাছে নতি স্বীকার করবে না,ওবায়দুল কাদের
বুধবার ● ১৪ জুন ২০২৩


আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের

বঙ্গ-নিউজ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়ে বিদেশি হস্তক্ষেপ যুক্তিযুক্ত নয়। সরকার কোনো চাপের কাছে নতি স্বীকার করেনি, করবেও না। খবর বাসস। আজ দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

এ সময় ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশ অন্য কোনো দেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ করে না। তাই অন্য দেশেরও উচিত বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ না করা। খালেদা জিয়া আমাদের অভ্যন্তরীণ বিষয়। তার ব্যাপারে বিদেশি হস্তক্ষেপ যুক্তিযুক্ত নয়।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে যতটা না তারা উদ্বেগ হওয়ার কথা, তার চেয়ে তাকে নিয়ে রাজনীতির চর্চা করা হচ্ছে বেশি।

যুক্তরাষ্ট্রের গণতন্ত্র নিয়ে আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, ৬ জানুয়ারি গণতন্ত্রের নামে যুক্তরাষ্ট্রে কী হলো? ৬ জন প্রাণ হারালেন। ডোনাল্ড ট্রাম্প এখনও নির্বাচনে পরাজয় মেনে নেননি।

ওবায়দুল কাদের বলেন, সবাই গণতন্ত্রের যে কথা বলে, বাস্তবে সেই গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক রূপ খুঁজে পাওয়া যায় না। কিছু না কিছু ত্রুটি থাকে। আমাদের গণতন্ত্রও সম্পূর্ণ ত্রুটিমুক্ত না। তবে ত্রুটিমুক্ত করার চেষ্টা করছি।

বিএনপিকে নির্বাচনে অংশগ্রহণের আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা কতটা জনপ্রিয় সেটা প্রমাণ করার জন্য হলেও নির্বাচনে আসতে হবে।

বাংলাদেশ সময়: ২০:৫৯:২০ ● ১৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ