সিইসিকে ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ

Home Page » জাতীয় » সিইসিকে ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ
বৃহস্পতিবার ● ২২ জুন ২০২৩


সিইসি কাজী হাবিবুল আউয়াল ও মুফতি  সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম

বঙ্গ-নিউজ: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের কাছে ৫০০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম।

আজ ফয়জুল করিমের পক্ষে সিইসিকে নোটিশ পাঠান আইনজীবী মোহাম্মদ আব্দুল বাসেত।

নোটিশে বলা হয়, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের দিন ভোট কারচুপিতে বাধা দেওয়ার সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী (হাতপাখা প্রতীক) মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিমের ওপর পরিকল্পিতভাবে-হত্যার উদ্দেশ্যে হামলা হয়। বিষয়টি নিয়ে আপনি (সিইসি কাজী হাবিবুল আউয়াল) যে ধরনের বক্তব্য দিয়েছেন তা দায়িত্বজ্ঞানহীন।

নোটিশে আরও বলা হয়, সিইসির বক্তব্যে ফয়জুল করিমের মর্যাদা ও সুনামের অবর্ণনীয় ক্ষতি হয়েছে। তার আনুমানিক ক্ষতির পরিমাণ ৫০০ কোটি টাকা। তাই সাত দিনের মধ্যে ক্ষমা প্রার্থনা করে বক্তব্য প্রত্যাহার করতে হবে। তা নাহলে ক্ষতিপূরণ বাবদ ৫০০ কোটি টাকা প্রদান করে আপনাকে পদত্যাগ করতে হবে। অন্যথায় আপনার বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

উল্লেখ্য, ১২ জুন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের দিন ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থী মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিমের ওপর হামলা হয়। হামলার বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, তিনি (ফয়জুল করিম) কি ইন্তেকাল করেছেন? বলা হচ্ছে ওনার রক্তক্ষরণ হয়েছে, কিন্তু আমরা দেখিনি। আমরা যতটা দেখেছি, ওনাকে কেউ পেছন থেকে ঘুষি মেরেছে।

বাংলাদেশ সময়: ১৮:৫৩:২২ ● ১৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ