মাদরাসা ই মিফতাউল উলুম এ শিক্ষার্থীদের মধ্যে তুলে দেয়া হলো শিক্ষা উপকরণ

Home Page » ফিচার » মাদরাসা ই মিফতাউল উলুম এ শিক্ষার্থীদের মধ্যে তুলে দেয়া হলো শিক্ষা উপকরণ
বুধবার ● ৫ জুলাই ২০২৩


শিক্ষার্থীদের মধ্যে তুলে দেয়া হয় শিক্ষা উপকরণ

নিজস্ব প্রতিনিধি বঙ্গনিউজঃ     দেহ আর মনে ফুটবে ফুল যখনই হাসবে শৈশব, গড়বে মোদের আগামী এই স্লোগানকে সামনে রেখে রবিকর ফাউন্ডেশনের উদ্যোগে এক ঝাঁক নতুন কুড়ির হাতে তুলে দেওয়া হল শিক্ষা উপকরন এবং এই আনন্দ আয়োজনে যুক্ত হল সবার জন্য দুপুরের খাবার।
৪ জুলাই লালমোহন রমাগঞ্জ ইউনিয়ন ৩ নং ওয়ার্ডে অবস্থিত মাদরাসা ই মিফতাউল উলুমের প্রায় অর্ধশত শিক্ষার্থীদের প্রত্যেকের হাতে তুলে দেওয়া দেওয়া হয়েছে এক সেট খাতা, কলম, সূরা ইয়াসীন এর কপি, এবং ডজন চক বাক্স। এই নতুন প্রজন্মের শিক্ষার সাথে গুণগত স্বাস্থ্য নিশ্চিত করাও আমাদের অন্যতম লক্ষ্য। সেই নিমিত্তে ক্ষুদ্র প্রয়াস ছিল দুপুর বেলার খাবার উৎসব। মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক এবং শুভাকাঙ্ক্ষীদের অংশগ্রহণে পূর্ণতা পায় এই আয়োজন।

ফাউন্ডেশনের ফাউন্ডার ফজলে রাব্বি নওফেল এর সাথ কথা বলে জানা যায় শুরু থেকেই তাদের স্বপ্ন ছিল সমাজের প্রতিটি শিশুর সুস্বাস্থ্য যেমন নিশ্চিত হবে তেমন সুনাগরিক হয়ে উঠতে সঠিক শিক্ষার ব্যবস্থা করা সেই লক্ষ্য পূরণের পথে রবিকরের এই ছোট্ট প্রচেষ্টা এবং এই রকম সামাজিক কাজ ভবিষ্যৎ ও করতে চান বলে আশা ব্যাক্ত করেছেন এ ক্ষেত্রে সকলের দোয়া এবং সহাযোগীতা চান তিনি।তিনি সার্থক এই আয়োজনে সকল মেম্বার ও শুভানুধ্যায়ীদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১২:৪৬:২৬ ● ৩৮৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ