তামিমের অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা ? বিসিবি সভাপতি

Home Page » ক্রিকেট » তামিমের অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা ? বিসিবি সভাপতি
শুক্রবার ● ৭ জুলাই ২০২৩


তামিমকে তার অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান জানিয়েছেন বিসিবির সভাপতি

বঙ্গনিউজঃ   আন্তর্জাতিক ক্রিকেট থেকে ‘হুট’ করে অবসর নিয়েছেন তামিম ইকবাল। বৃহস্পতিবার চট্টগ্রামে একটি হোটেলে সংবাদ সম্মেলন ডেকে এই সিদ্ধান্ত জানিয়েছেন তিনি।

তামিমের অবসরের পর রাতে ঢাকায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের নিয়ে জরুরি বৈঠক ডাকেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

দীর্ঘ বৈঠক শেষে তামিমকে তার অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনার আহ্বান জানিয়েছেন বিসিবির সভাপতি।

সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তামিমকে পাঠানো একটি খুদে বার্তা পড়ে শোনান পাপন। জানান যে, তামিমকে অবসর না নেওয়ার আহ্বান করে বার্তা পাঠিয়েছেন তিনি। কিন্তু এখনও কোন উত্তর পাননি। বার্তা যেহেতু দিয়েছেন উত্তর পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে চান।

পাপন আরও জানান, সামনে বড় দুটি টুর্নামেন্ট আছে। একটি এশিয়া কাপ, অন্যটি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপে বাংলাদেশ ভালো কিছুর আশাও করছিল। এমন সময় তামিমের অবসরের সিদ্ধান্ত দলের জন্য বড় এক ধাক্কা।

এ সময় পাপন বলেন, যদি ও (অবসরের) সিদ্ধান্ত পরিবর্তন করে আমরা খুশি হবো। কোন কারণে যদি নিয়মিত অধিনায়ক না খেলে সহ-অধিনায়ক দায়িত্ব পালন করবে। স্থায়ী কোন অধিনায়ক আমরা দিচ্ছি না।’

বোর্ড সভাপতি জানান, তামিমের এই অবসর কোনভাবেই গ্রহণযোগ্য না। যদি সংবাদ মাধ্যমকে ডেকে অবসরের ঘোষণা না দিয়ে বোর্ডকে আগে জানাতো তাহলে অবসরের কারণ বলতে পারতেন তারা।

বাংলাদেশ সময়: ১০:১৭:২৮ ● ১৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ