বিষয় মসজিদের একটি কাঁঠাল ,সংঘর্ষে নিহত ৩,আহত ৩০

Home Page » জাতীয় » বিষয় মসজিদের একটি কাঁঠাল ,সংঘর্ষে নিহত ৩,আহত ৩০
মঙ্গলবার ● ১১ জুলাই ২০২৩


ফ্রতীকী ছবি- একটি কাঁঠাল

বঙ্গ-নিউঝ সুনামগঞ্জের শান্তিগঞ্জে মসজিদের কাঁঠাল নিলাম নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ৩ জন নিহত হয়েছেন, আহত হয়েছেন অন্তত ৩০ জন। গতকাল দুপুরে উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- হাসনাবাদ গ্রামের নুরুল হক (৪৫), বাবুল মিয়া (৫০) এবং শাহজাহান মিয়া (৫৫)। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রোববার বিকেলে এক ব্যক্তি হাসনাবাজ গ্রামের মসজিদে একটি কাঁঠাল দান করেন। পরে কাঁঠালটি নিলামে তোলা হয়। এ নিয়ে সরাইমরল ও মালদার পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার জেরে সোমবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। দেশিয় অস্ত্র নিয়ে দুই পক্ষ মারামারি করে। এতে ঘটনাস্থলে নিহত হন সরাইমরল গ্রুপের নুরুল হক ও বাবুল মিয়া। পরে হাসপাতালে মারা যান মালাদার গ্রপের শাহজাহান মিয়া। এ সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন।

তবে এই দুই পরিবারের মধ্যে জমি-জমা নিয়ে আগে থেকেই বিরোধ চলছিল বলে জানান জয়কলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল বাছিত সুজন।

শান্তিগঞ্জ থানার ওস মোহাম্মদ খালেদ চৌধুরী বলেন, মসজিদের কাঁঠাল নিলামকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে তিনজন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ৮:০৫:৩৮ ● ৩৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ