হিরো আলমকে মারধর, ব্যবস্থা নেওয়ার নির্দেশ ইসির

Home Page » জাতীয় » হিরো আলমকে মারধর, ব্যবস্থা নেওয়ার নির্দেশ ইসির
সোমবার ● ১৭ জুলাই ২০২৩


সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন ইসি আলমগীর

বঙ্গ-নিউজ: ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে যারা মারধর করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। আজ নির্বাচন ভবনে সাংবাদিকদের প্রশ্নে জবাবে এ তথ্য জানান নির্বাচন কমিশনার আলমগীর। আজ ছিল ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচন।

নির্বাচন কমিশনার আলমগীর বলেন, কেন্দ্রের বাইরে স্বতস্ত্র প্রার্থী হিরো আলমের ওপর কে বা কারা যেন হামলা চালিয়েছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে মামলা দেওয়ার জন্য আমরা পুলিশকে নির্দেশ দিয়েছি। জানা গেছে ইতোমধ্যে হামলাকারীদের একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ভোট চলাকালে বনানী এলাকার একটি ভোট কেন্দ্রের সামনে হিরো আলমকে মারধর করা হয়। এ সময় তাকে মারতে মারতে রাস্তায় ফেলে দেওয়া হয়।

এর আগে হিরো আলম অভিযোগ করেছিলেন, ভোট কেন্দ্র থেকে তার এজেন্টেদের বের করে দেওয়া হচ্ছে।বনানী মডেল স্কুল কেন্দ্র পরিদর্শনে গিয়ে হিরো আলম বলেন, নির্বাচন সুষ্ঠু হবে কি না জানি না। আমাদের এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে। আমার সঙ্গে কয়েকজন এজেন্ট আছে, তাদেরও বের করে দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আমাদের এজেন্টদের বের করে দিয়ে তারা একতরফা ভোট করার চেষ্টা করছে। মহিলা এজেন্টদেরও ছাড় দেওয়া হয়নি, তাদেরকেও বের করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০:৩৩:৫৯ ● ১২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ