স্বামী জীবিত, তথাপী বিধবা ভাতা নিচ্ছেন মহিলা মেম্বার

Home Page » জাতীয় » স্বামী জীবিত, তথাপী বিধবা ভাতা নিচ্ছেন মহিলা মেম্বার
শুক্রবার ● ২১ জুলাই ২০২৩


মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়ন পরিষদ

বঙ্গ-নিউজ: জীবিত স্বামীকে মৃত দেখিয়ে বিধবা ভাতা নিচ্ছেন এক মহিলা মেম্বার। তিনি  বেশ কয়েক বছর ধরে বিধবা ভাতা তুলে আসছেন। তিনি হলেন বাগেরহাটের মোরেলগঞ্জে খাউলিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার শাহিনুর বেগম। তার বিধবা ভাতার কার্ড নম্বর- ১৩৪।

২০১৪ সাল থেকে এ পর্যন্ত প্রায় ৫১ হাজার টাকা বিধবা ভাতা তুলেছেন শাহিনুর বেগম। ব্যাংকের তথ্যমতে, ২০২০ সালের ৪ মে থেকে ২০২৩ সালের ১৭ জুন পর্যন্ত তার মোবাইল অ্যাকাউন্টে ২১ হাজার টাকা ঢুকেছে।

জানা গেছে, ২০২১ সালের ২ নভেম্বর ১৬নং খাউলিয়া ইউনিয়নের সংরক্ষিত আসনে মেম্বার নির্বাচিত হন শাহিনুর বেগম। তার স্বামীর নাম মো. দেলোয়ার হোসেন শেখ। তার বাড়ি খাউলিয়া ইউনিয়নের ধানসাগর গ্রামে। তাদের দুই সন্তানও আছে।

এ বিষয়ে মেম্বার শাহিনুর বেগম বলেন, আগে আমি মোরেলগঞ্জ সদর ইউনিয়নে থাকতাম। তখন আমার অবস্থা দেখে ইউনিয়ন চেয়ারম্যান আমাকে বিধবা ভাতার কার্ড করে দিয়েছিলেন। পরে আমি খাউলিয়া ইউনিয়ন মেম্বর নির্বাচিত হই।

মোরেলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা বলেন, আগের চেয়ারম্যানদের সময়ে কিছু ত্রুটিপূর্ণ কাজ হয়েছে। শাহিনুর বেগমের ভাতার কার্ড ক্যান্সেল করা হবে। তাকে পরিষদে আসতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ৯:৫৭:১২ ● ১৪৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ