বিএনপির আজ শোডাউন, বিকালে যুবলীগের বিক্ষোভ মিছিল

Home Page » জাতীয় » বিএনপির আজ শোডাউন, বিকালে যুবলীগের বিক্ষোভ মিছিল
শনিবার ● ২২ জুলাই ২০২৩


আওয়ামী ঘীগ ও বিএনপির লোগো বঙ্গ-নিউজ: বিএনপির আজকে সোহরাওয়ার্দী উদ্যানে যুব সমাবেশ। ব্যাপক প্রস্তুতি নিয়েছে দলটি। তবে র্আজ ঢাকায় আওয়ামী লীগের পাল্টা কর্মসূচি না খাকলেও যুবলীগ বিকালে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করবে। আর নোয়াখালী জেলা আওয়ামী লীগ সেখানকার জেলা স্কুলমাঠে ‘উন্নয়ন ও শান্তি সমাবেশ’ করবে।

এদিকে, সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের নির্ধারিত স্থানে মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ হয়ে গেছে। দুপুরে সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হবে বলে জানা গেছে। তারুণ্যের সমাবেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

জানা যায়, সমাবেশে চাকরিবঞ্চিত, গুম হওয়া নেতা-কর্মীদের পরিবারের সদস্য, ভোট না দিতে না পারা তরুণ-তরুণীসহ এই সরকারের আমলে চাকরিচ্যুত কয়েকজনের বক্তব্য দেওয়ার কথা রয়েছে। সমাবেশ থেকে বিএনপি মহাসচিব চূড়ান্ত আন্দোলনের বার্তা দেবেন।

তারুণ্যের সমাবেশ সফল করতে এরই মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা। শুক্রবার দুপুরে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সমাবেশের বিভিন্ন দিক তুলে ধরা হয়।

এতে জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেন, সমাবেশকে কেন্দ্র করে ঢাকা তরুণদের নগরীতে পরিণত হবে।

বাংলাদেশ সময়: ১০:১৭:০৩ ● ১৬৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ