আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের চালকসহ নিহত ২

Home Page » জাতীয় » আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের চালকসহ নিহত ২
সোমবার ● ২৪ জুলাই ২০২৩


দুর্ঘটনার ফাইল ছবি
বঙ্গ-নিউজঃ  নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পোশাক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনাস্থলে যাওয়ার সময় ,য় ফায়ার সার্ভিসের এক গাড়িচালক ও একজন পথচারী নিহত হয়েছেন। এছাড়া আরও চারজন আহত হয়েছেন।

সোমবার সকালে চাষাড়ার সান্তনা মার্কেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের ওই চালকে নাম জাহাঙ্গীর। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক আক্তারুজ্জামান বলেন, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান। যার ফলে এই দুর্ঘটনা ঘটে।

তবে এই দুর্ঘটনায় নিহত ও আহত পথচারীদের পরিচয় জানা যায়নি।

জানা যায়, নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় ফায়ার সার্ভিসের একটি গাড়ি আগুন নেভাতে যাওয়ার সময় গাড়ির চালক হৃদরোগে আক্রান্ত হন। ফলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে আনন্দ পরিবহনের একটি বাসকে প্রচণ্ড গতিতে আঘাত করে। বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর উঠিয়ে দিলে একজন নিহত ও চারজন আহত হন।

নারায়ণগঞ্জ বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি দিদার আহমেদ জানান, সকাল এগারোটায় বিসিকের ফকির গার্মেন্টসে আগুন লাগে। এ আগুন নেভাতে ফায়ার সার্ভিসের একটি গাড়ি যাচ্ছিল। চাষাড়ায় সান্তনা মার্কেটের সামনে এলে ফায়ার সার্ভিসের গাড়ির চালক হৃদরোগে আক্রান্ত হয়ে গাড়িতেই ঢলে পড়েন। ফলে ফায়ার সার্ভিসের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আনন্দ পরিবহনের একটি বাসকে প্রচণ্ড গতিতে ধাক্কা দেয়। এতে বাসটি পথচারীদের ওপর উঠে গেলে একজন নিহত ও চারজন আহত হন। আহতদের নারায়ণগঞ্জ তিনশ শয্যা ও নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, দুর্ঘটনাকবলিত যানবাহন সরিয়ে যান চলাচলের ব্যবস্থা করা হচ্ছে।

এদিকে বিসিকের ফকির গার্মেন্টসের আগুন ফায়ার সার্ভিস আধাঘণ্টার মধ্যে নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নেভাতে কাজ করে।

বাংলাদেশ সময়: ১৩:২৬:০৯ ● ১৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ