হয়ে গেলো ট্রিপল ই গেট টুগেদার ২০২৩

Home Page » প্রথমপাতা » হয়ে গেলো ট্রিপল ই গেট টুগেদার ২০২৩
রবিবার ● ৩০ জুলাই ২০২৩


হয়ে গেলো ট্রিপল ই গেট টুগেদার ২০২৩


 বঙ্গ-নিউজঃ   হয়ে গেলো ট্রিপল ই গেট টুগেদার ২০২৩। আয়োজনে, NUB EEE Club ও EEE Alumni Association.এছাড়া উক্ত অনুষ্ঠানে এলামনাই এসোসিয়েশন এর ওয়েবসাইট www.nubeeealumni.org উন্মোচন করা হয়েছে ।
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নর্দান এডুকেশন গ্রুপ ও নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ বোর্ড অফ ট্রাস্টিজ এর চেয়ারম্যান প্রফেসর ড.আবু ইউসুফ মোহাম্মদ আব্দুল্লাহ।
অনুষ্ঠানের সম্মানিত অতিথি ছিলেন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য প্রফেসর ড.আনোয়ার হোসেন এবং ইন্সটিটিউট অফ রেডিয়েশন এন্ড পলিমার টেকনোলজির পরিচালক ও বৈজ্ঞানিক কর্মকর্তা ড.রুহুল আমীন খান। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, উপ-উপাচার্য প্রফেসর ড.নজরুল ইসলাম, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে । রেজিস্ট্রার কমোডর এম মনিরুল ইসলাম, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে । হাসান মাহমুদ, স্কুল অফ ইন্জিনিয়ারসের কো-ফাউন্ডার ইন্জিনিয়ার । হেড অফ আইটি জনাব সাদ-আল-জাবির আবদুল্লাহ, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে । হেড অফ ফাইন্যান্স ও এক্যাউন্টস জনাব লাবিবা আবদুল্লাহ, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে এবং জনাব মোঃ বায়োজিদ প্রধান, প্রেসিডেন্ট, এনইউবি ট্রিপল –ই এলামনাই এস্যোসিয়েশন ।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ট্রিপল ই ডিপার্টমেন্টের হেড, জনাব ইঞ্জিনিয়ার আশরাফুল আরেফিন, নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশে ।
আরও উপস্থিত ছিলেন, EPI UPS Bangladesh এর কান্ট্রি ম্যানেজার ইঞ্জিনিয়ার মোহাম্মদ উল্লাহ সাদী সহ প্রায় ৫০০+ শিক্ষার্থী ও ট্রিপল ই ডিপার্টমেন্টের ফ্যাকাল্টি রা ।
উক্ত অনুষ্ঠানের স্পন্সার হিসেবে ছিলেন: EPI UPS, Smart Power & Technology, Saaz Solutions, Creator Construction and Engineering, ETS automation & Engineering Solution, Mags Trading Limited, Cloud INFOSYSTEM, MECHATRONIC-BD, IVY MACHINERY LIMITED, INOVA Power Bangladesh Ltd.
ট্রিপল ই গেট টুগেদারে মিডিয়া পার্টনার ছিলেন, Bangla Vision, BDC Bongo News, Adnan Vlog
জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হয়েছে ট্রিপল ই গেট টুগেদার ২০২৩।অনুষ্ঠানে ধন্যবাদ জ্ঞাপন করেন ড. মো: শাহিদুজ্জামান,কোঅর্ডিনেটর,ট্রিপল ই ডিপার্টমেন্ট ,নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৫:৩০:৪৬ ● ৬৬৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ