মেসির এমএলএস অভিষেক পেছাল

Home Page » জাতীয় » মেসির এমএলএস অভিষেক পেছাল
বৃহস্পতিবার ● ১০ আগস্ট ২০২৩


মেসির এমএলএস অভিষেক পেছাল ফাইল ছবি
বঙ্গ-নিউজঃ         লা লিগা থেকে লিগ আঁ হয়ে লিওনেল মেসি এখন মেজর লিগ সকারের। তবে সংক্ষেপে এমএলএস নামেই পরিচিত যুক্তরাষ্ট্রের ফ্র্যাঞ্চাইজি লিগে এখনো অভিষেক হয়নি আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের। লিগে যে এখন বিরতি চলছে। পিএসজি থেকে গত মাসে ইন্টার মায়ামিতে যোগ দেওয়া মেসির এ মাসের ২০ তারিখে এমএলএস অভিষেক হওয়ার কথা ছিল। কিন্তু সেদিন অভিষেক হচ্ছে না সর্বকালের অন্যতম সেরা ফুটবলারের। ইন্টার মায়ামি-শার্লট এফসির ম্যাচটি স্থগিত করা হয়েছে।

মেসির এমএলএস অভিষেক পিছিয়ে যাওয়ার সবচেয়ে বড় কারণ মেসি নিজেই। গোলের পর গোল করে লিগস কাপে মায়ামিকে কোয়ার্টার ফাইনালে উঠিয়েছেন। ৪ ম্যাচে করেছেন ৭ গোল। লিগ অভিষেকটা পিছিয়েছে এ কারণেই। যে ক্লাবের বিপক্ষে ম্যাচ দিয়ে এমএলএসে অভিষেকের কথা ছিল মেসির, সেই শার্লট এফসিই লিগস কাপের শেষ আটে ইন্টার মায়ামির প্রতিপক্ষ। বাংলাদেশ সময় শনিবার ভোরে অনুষ্ঠিত হবে কোয়ার্টার ফাইনালের সেই ম্যাচ।
লিগস কাপের সেমিফাইনাল ১৫ আগস্ট, ফাইনাল ১৯ আগস্ট। তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচও ১৯ আগস্ট। যার অর্থ দুই দলের একটির ১৯ আগস্ট ম্যাচ থাকছেই। এ কারণেই স্থগিত হয়েছে ২০ আগস্টের সেই লিগ ম্যাচ।

মেসির ক্লাব ইন্টার মায়ামি এক বিবৃতিতে নিশ্চিত করেছে মেসির লিগ অভিষেক পেছানোর খবর, ‘মেজর লিগ সকার (এমএলএস) ইন্টার মায়ামি-শার্লট এফসির ২০ আগস্টের এমএলএস ম্যাচটি স্থগিত করেছে। ওই ম্যাচের নতুন তারিখ পরে জানানো হবে।’

২০ আগস্ট মেসির লিগ অভিষেক দেখতে যাঁরা টিকিট কিনেছিলেন তাঁদের আশ্বস্ত করেছে মায়ামি। ক্লাবটি জানিয়েছে, ওই টিকিট দিয়েই নতুন ঘোষিত তারিখে খেলা দেখা যাবে। এখন এমএলএসে মেসির অভিষেক হওয়ার কথা ২৬ আগস্ট। সেদিন নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে খেলবে মায়ামি। এর তিন দিন আগে ২৩ আগস্ট ইউএস ওপেন কাপের সেমিফাইনালে এফসি সিনসিনাটির বিপক্ষে খেলা আছে মেসিদের।

বাংলাদেশ সময়: ১২:৪২:২৪ ● ১৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ