প্রকাশতি সংবাদের প্রতিবাদ

Home Page » সারাদেশ » প্রকাশতি সংবাদের প্রতিবাদ
শনিবার ● ১২ আগস্ট ২০২৩


বাবুল চৌধুরীবিগত ৯ আগষ্ট ২০২৩ খ্রিস্টাব্দ তারিখ দৈনিক কালবেলা প্রিন্ট পত্রিকা ও অনলাইন ভার্সনে আমার ফটো ও নাম জড়িয়ে একটি মিথ্যা বিভ্রান্তিকর মানিহানিকর সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদটি আমার দৃষ্টি আকৃষ্ট হবার পর তাৎক্ষণিক ৯ আগষ্ট বিকেলে পত্রিকার সন্মানিত প্রকাশক জনাব সন্তোষ শর্মা মহোদয়ের সহিত মোবাইল ফোনে কথার প্রেক্ষিতে ই-মেইলে প্রতিবাদ লিপি পাঠিয়েছি।

সুনামগঞ্জ জেলাবাসী সবাই জানে যাদুকাটা নদীর তীর কাটা বন্ধ করার জন্য আমি সুনামগঞ্জ জেলা প্রশাসক মহোদয়কে ০৩/১১/২০২১ খ্রীস্টাব্দ তারিখে পত্র দিয়েছিলাম। আমার পত্রের প্রেক্ষিতে জেলা প্রশাসক মহোদয় গনবিজ্ঞপ্তি জারি করে মাহারাম নদীর ইজারা কার্যক্রম বন্ধ ঘোষনা করেন ।

১৯ জুলাই ২০২৩ খ্রীস্টাব্দ তারিখে অনুষ্ঠিত উপজলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় যাদুকাটা নদীর তীরকাটা ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালি উত্ত্বোলন বন্ধের বিষয়ে সরেজমিন পরিদর্শনের সিদ্ধান্ত গৃহীত হয়। উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভার সিদ্ধান্তের আলোকে আমিসহ তাহিরপুর উপজেলার সন্মানিত সকল জনপ্রতিনিধিগন সরেজমিনে যাদুকাটা নদী পরিদর্শন করেন এবং নদীর তীর কাটা বন্ধ ও অবৈধ ড্রেজার মেশিন দিয়ে বালি উত্ত্বোলন বন্ধ করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানান। তার আলোকে জেলা ও উপজেলা প্রশাসন যাদুকাটা নদীতে মোবাইল কোর্ট অভিযান করেন এবং অবৈধ তীর কাটায় জড়িতদের গ্রেফতার জরিমানা এবং ড্রেজার মেশিন জব্দ করা হয়।

তাই আমাকে জড়িয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন বিভ্রান্তিকর মানিহানিকর সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে মিথ্যা বিভ্রান্তিকর মানহানিকর সংবাদটি অনলাইন ও প্রিন্ট ভার্সন থেকে প্রত্যাহার করার জন্য সংশ্লিষ্টদের অনুরোধ জানাই। অন্যতায় এ বিষয়ে শীঘ্রই সন্মানিত আইনজীবির সহিত পরামর্শক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। (প্রেস রিলিজ)

বাংলাদেশ সময়: ১৫:০৪:০৮ ● ৩০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ