ফেনী জেলা বিএনপি নেতা আলাউদ্দিন গঠনের দাফন সম্পন্ন

Home Page » জাতীয় » ফেনী জেলা বিএনপি নেতা আলাউদ্দিন গঠনের দাফন সম্পন্ন
শনিবার ● ১২ আগস্ট ২০২৩


বিএনপি নেতা  আলাউদ্দিন গঠনের দাফন সম্পন্ন ফাইল ছবি

  বঙ্গ-নিউজঃ     হাজার হাজার মানুষের শোক ও শ্রদ্ধায় ফেনী জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি আলাউদ্দিন গঠনের দাফন সম্পন্ন হয়েছে। মরহুমের ১ম জানাজা বাদ জুমা ফেনী পাগলা মিয়া তাকিয়া মসজিদ মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা পূর্বে স্মৃতিচারণ করে বক্তব্য দেন জেলা নেতৃবৃন্দ।

২য় জানাজা বাদ আছর সোনাগাজী কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। সেখানে দলমত নির্বিশেষে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লীদের উপস্থিতিতে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সন্ধ্যায় শেখ পাড়া জামে মসজিদ সংলগ্ন সামাজিক কবরাস্থানে তাকে চিরনিন্দ্রায় সমাহিত করা হয়। তার কবরে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

তিনি শুক্রবার (১১ আগস্ট) সকাল সাড়ে ছয়টায় চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন । (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

তিনি ফেনী জেলার সোনাগাজী পৌরসভার ৯নং ওয়ার্ডের চরগণেশ গ্রামের শেখ পাড়া সরু মিয়ার বাড়ির বাসিন্দা। মৃত্যকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি রাজনীতির পাশাপাশি সোনাগাজী সরকারি মো. ছাবের পাইলট হাই স্কুল, বালিকা পাইলট হাই স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন। সোনাগাজী ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসার গভর্নিং বডির সদস্যও ছিলেন।

সোনাগাজী এনায়েত উল্লাহ মহিলা কলেজ প্রতিষ্ঠায় উদ্যোক্তাদের একজন ছিলেন।তিনি সোনাগাজী প্রি ক্যাডেট ইনস্টিটিউটের প্রতিষ্ঠায় উদ্যোক্তাদের একজন ছিলেন। পরিচ্ছন্ন এই রাজনীতিবিদের বিদায়ে ফেনীর মানুষগুলো শোক সাগরে ভাসছে।

বাংলাদেশ সময়: ১২:৪২:৪২ ● ২১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ