শোককে আমরা কাজের মাধ্যমে শক্তিতে পরিণত করবো: এড. রনজিত সরকার

Home Page » প্রথমপাতা » শোককে আমরা কাজের মাধ্যমে শক্তিতে পরিণত করবো: এড. রনজিত সরকার
বৃহস্পতিবার ● ১৭ আগস্ট ২০২৩


 তাহিরপুর উপজেলার  শ্রীপুরে ,জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনা সভা ও মিলাদ মাহফিলের

, সাজেদা আহমেদ, বিশেষ প্রতিনিধিবঙ্গ-নিউজঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৫ আগস্ট) বিকালে সুলেমান বাজারে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল মিয়া এর সভাপতিত্বে ও সাধারণ মাফিকুল ইসলাম এর সঞ্চালনায় শোকসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ ০১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার।

প্রধান অতিথি বক্তব্য এডভোকেট রনজিত সরকার বলেন, মহান স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করে ঘাতকরা মনে করেছিলো আমাদের স্বাধীনতা স্বার্বভৌমত্ব ধ্বংস করে দেবে, কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি। দেশের মানুষ বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে বঙ্গবন্ধু তনয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। অচিরেই আমরা স্মার্ট বাংলাদেশে রুপান্তরিত হবো। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকলের আত্মার শান্তি কামনা করে বলেন, এই শোককে আমরা আমাদের কাজের মাধ্যমে শক্তিতে পরিণত করবো। এসময় তিনি বঙ্গবন্ধুর হত্যাকারী পলাতক আসামীদের অবিলম্বে বিচারের আওতায় নিয়ে আসার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন- মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সাধারন সম্পাদক পরিতোষ সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও চামারধানী ইউপি চেয়ারম্যান আলমগীর খছরু, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, বংশীকুন্ডা ইউপি চেয়ারম্যান ও সদস্য রাসেল আহমেদ, বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, সদস্য আজিজুল হক,বাদল দেবনাথ, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক আলমগীর, তাহিরপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, সদস্য হাবিবুর রহমান, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট ওয়াসীম, জামালগঞ্জ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সহ সভাপতি মোস্তফা কামাল, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ফজলুল হক, সেচ্ছাকলীগের সভাপতি বিমল সরকার, সাধারন সমপাদক মোফাজ্জল হোসেন, বড়দল দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজহারুল ইসলাম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন মৎস্যজীবিলীগের সাবেক সভাপতি সানাউল, সুনামগঞ্জ মৎসজীবিলীগের সদস্য শেখ গোলাম কাদির সুজন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুমন মিয়া, শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি আকরামীন, সোহগীর, জিল্লার রহমান,যুগ্ম সাধারণ লিমন, চামারধানী যআহ্বায়ক মমিনুর রেজা জনি,জয়, কাকন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২:৪২:৩৩ ● ৩৫২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ